• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:৪৭:০০ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

০১:৩২ পিএম, ১৫ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
আওয়ামী লীগ

পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের মেসেজে বিরক্ত ওবায়দুল কাদের


মঙ্গলবার ১৫ই নভেম্বর ২০২২ দুপুর ০১:৩২



পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের মেসেজে বিরক্ত ওবায়দুল কাদের

ফাইল ফটো

পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের মেসেজে বিরক্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, রাতে মোবাইল সাইলেন্ট থাকে। সারা রাত যেসব মেসেজ আসে, সকালে ঘুম থেকে উঠে সেগুলো দেখি। ওই সময় (সকালে) এতো মেসেজ পড়তে পড়তে সময় ফুরিয়ে যায়। দয়া করে কেউ মেসেজ দেবেন না।

সোমবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির ২২তম সম্মেলন উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠকে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের নেতাকর্মীরা দলীয় সভাপতির ধানমন্ডির কার্যালয়ে ঘুরে কেন সে বিষয়ে প্রশ্ন তোলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, তাদের জন্য আমাদের নেত্রী একটি সুসজ্জিত কার্যালয় তৈরি করে দিয়েছেন। সেটা হলো আমাদের ২৩ নম্বরে (বঙ্গবন্ধু অ্যাভিনিউ)। তারা এখানে ঘুরে কেন? ছাত্রলীগ অফিসে গেলে ওই অফিসে যাবে। তদবির করলে ওই অফিসে করবে। এখানে তো তাদের আসার কথা না।

কোনো অতি উৎসাহী ভক্ত সুবিধা পাবেন না বলে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কারও বাড়ি কোম্পানীগঞ্জ কিংবা নোয়াখালী হলে, আমার ওই সব প্রীতি নেই। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাই নেতাকর্মীদের একই চোখে দেখি। আমার এলাকাবাসী আমাকে নির্বাচিত করেন সেটা ভিন্ন কথা। কিন্তু কারও প্রতি আমি বিশেষ দৃষ্টি দিতে পারি না, পারবো না। আওয়ামী লীগের সব নেতাকর্মী আমার জন্য সমান।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ