• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:১০:১৩ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

০৩:২৫ পিএম, ১১ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
আওয়ামী লীগ
প্রধানমন্ত্রী কর্নার

যুবলীগের সমাবেশে যোগ দিয়েছেন শেখ হাসিনা


শুক্রবার ১১ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:২৫



যুবলীগের সমাবেশে যোগ দিয়েছেন শেখ হাসিনা

ছবি : সংগৃহীত

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের যুবলীগের মহাসমাবেশে যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে সমাবেশে যোগ দেন তিনি। পরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সমাবেশের কর্মসূচি উদ্বোধন করেন শেখ হাসিনা।

এর আগে এদিন সকাল থেকে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হয়েছেন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। জুমার নামাজের পর তাদের ঢল নেমেছে। আশপাশের এলাকায় অবস্থান করা নেতাকর্মীরা মিছিল নিয়ে আসছেন মহাসমাবেশে।

উদ্যানের আশপাশে চেকপোস্ট বসিয়ে জোরদার করা হয়েছে নিরাপত্তা। প্রতিটি প্রবেশপথে প্রত্যেককে তল্লাশি করে ঢুকতে দেয়া হচ্ছে সমাবেশস্থলে।

রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুন আর প্ল্যাকার্ড হাতে মিছিল নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মহাসমাবেশে এসেছেন যুবলীগের নেতাকর্মীরা। কর্মীদের মুখে জয়বাংলা স্লোগান আর মিছিলে মিছিলে প্রকম্পিত ছিল নগরীর রাজপথ।

বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত কর্মীদের ছিল স্বতন্ত্র ড্রেসকোড। যা মিছিল আর শোডাউনে বাড়তি শোভাবর্ধন করেছে।

সংগঠনের প্রতি আবেগ, উচ্ছ্বাস আর ভালোবাসার বহিঃপ্রকাশ ছিল আগত কর্মীদের মুখে। নেতাকর্মীরা বলছেন, দেশের দুর্যোগ, দুর্বিপাকে সম্মুখপানে থাকার পাশাপাশি আগামী দিনে রাজপথে থেকে যেকোনো সহিংসতা রুখতে প্রস্তুত যুবলীগ।

এদিকে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের কিছু এলাকার সড়ক বন্ধ করে দেয়ার পাশাপাশি রোড ডাইভারশন করে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ এ তথ্য জানিয়েছে। নির্ধারণ করে দেয়া পয়েন্ট পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহারের অনুরোধ জানিয়েছে ডিএমপি ট্রাফিক বিভাগ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ