• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:৪২:১৬ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

অ্যাথলেটিক বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ


সোমবার ২৩শে জানুয়ারী ২০২৩ দুপুর ০২:৫৫



অ্যাথলেটিক বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

বিশ্বকাপের পর ক্লাব ফুটবলে ফিরে ভালো পারফরম্যান্সের দেখা পাচ্ছিল না রিয়াল মাদ্রিদের ফুটবলাররা। ভিয়ারিয়ালের বিপক্ষে লিগে হারের পর স্প্যানিশ সুপার কাপ থেকে বিদায়। 

সবমিলিয়ে বাজে এই অবস্থা থেকে কিছুটা হলেও সরে এসেছে ক্লাবটি। গতকাল রাতে আথলেতিক বিলবাওকে হারিয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। 

রোববার রাতে সান মামেসে লা লিগার ম্যাচটি ২-০ ব্যবধানে জিতে রিয়াল। প্রথমার্ধে করিম বেনজেমার গোলে এগিয়ে যাওয়া ক্লাবটির হয়ে শেষ মিনিটে গোল পান টনি ক্রুস। 

ম্যাচের শুরু থেকে সমানে সমান লড়াই চালিয়ে যায় দুই দল। ২৪তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় রিয়াল। দানি সেবাইয়োসের ক্রস বক্সে পেয়ে হেড নেন মার্কো আসেনসিও। শূন্যে থাকা বল দারুণ ভলিতে জালে পাঠান বেনজেমা। এই গোলে রেকর্ডও গড়েন ফরাসি এই ফরোয়ার্ড। লা লিগায় সবচেয়ে বেশি গোলের তালিকায় আলফ্রেদো দি স্তেফানোকে (২২৭) ছাড়িয়ে পাঁচ নম্বরে রাউলের পাশে বসলেন তিনি। দুজনেরই গোল ২২৮টি করে। 

বিরতির পর আগের গতিতেই খেলতে থাকে রিয়াল। বেশ কয়েকটি আক্রমণ সাজিয়েও বিলবাওয়ের রক্ষণদেয়াল ভেদ করতে পারছিল না ক্লাবটি। নির্ধারিত সময়ের শেষ মিনিটে গিয়ে সেটি করে দেখিয়েছেন টনি ক্রুস। রদ্রিগোর দেওয়া পাস নিয়ন্ত্রণে নিয়ে বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে জাল খুঁজে নেন জার্মান এই মিডফিল্ডার। 

একই দিনের আরেক ম্যাচে গেতাফেকে ১-০ ব্যবধানে হারিয়ে রিয়াল থেকে ৬ পয়েন্ট এগিয়ে যায় বার্সা। যদিও রিয়াল বিলবাওকে হারিয়ে ৩ পয়েন্টের ব্যবধান কমায়। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৪৪। আর দুইয়ে থাকা রিয়ালের ৪১।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ