• ঢাকা
  • |
  • শুক্রবার ১১ই ফাল্গুন ১৪৩০ সকাল ০৮:৪১:১৮ (23-Feb-2024)
  • - ৩৩° সে:

‘ভিনিসিয়ুস-বেলিংহাম-রদ্রিগো শো’তে রিয়াল মাদ্রিদের জয়


রবিবার ১১ই ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ১২:৪২



‘ভিনিসিয়ুস-বেলিংহাম-রদ্রিগো শো’তে রিয়াল মাদ্রিদের জয়

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

জিরোনাকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান শক্ত করলো রিয়াল মাদ্রিদ। শনিবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে সান্তিয়াগো বার্নাব্যুয়ে ‘ভিনিসিয়ুস-বেলিংহাম-রদ্রিগো শো’তে টেবিলের দ্বিতীয় দলকে হারিয়ে শীর্ষস্থান পাকাপোক্ত করে কার্লো আনচেলত্তির দল।

তিন মাসের বেশি সময় ধরে টেবিলের শীর্ষস্থান নিয়ে রিয়াল মাদ্রিদের ঘাড়ের ওপর নিশ্বাস ফেলছিল জিরোনা। তবে প্রথমবারের মতো দ্বিতীয় দেখায়ও ঠিকই মাদ্রিদের কাছে বিধ্বস্ত হলো মাদ্রিদ। গত সেপ্টেম্বরে রিয়াল মাদ্রিদের কাছে ৩-০ গোলে হেরেছিল জিরোনা। এই মৌসুমে এ নিয়ে মোট দুইবার হারের মুখ দেখলো তারা। যার দুটোই মাদ্রিদের বিপক্ষে।

মাঠে নেমে এদিন ৬ মিনিটেই এগিয়ে যায় মাদ্রিদ। বক্সের বাইরে থেকে কোনাকুনি দুর্দান্ত এক শটে গোল করে রিয়ালকে এগিয়ে দেন ভিনিসিয়ুস জুনিয়র। ৩৫ মিনিটে দ্বিতীয় গোলেও ছিল ভিনিসিয়ুসের অবদান। এবার তার বাড়ানো বল থেকে গোল করেন বেলিংহাম।

দ্বিতীয়ার্ধে নেমেও চলতে থাকে ‘ভিনিসিয়ুস-বেলিংহাম-রদ্রিগো শো’। ৫৪ মিনিটে ফের ভিনিসিউসের অ্যাসিস্টে গোল করেন বেলিংহাম। এই গোল করেই বেলিংহাম স্বদেশি ডেভিড বেকহ্যামকে ছুঁয়ে ফেলেন। রিয়ালের জার্সিতে এখন দুজনেরই ২০টি করে গোল। বেকহ্যাম ২০টি গোল করতে ১৫৯টি ম্যাচ খেললেও মাত্র ২৮ ম্যাচেই ২০ গোল করলেন বেলিংহাম। ৬৪ মিনিটে অ্যাসিস্টের হ্যাটট্রিক পূর্ণ করেন ভিনিসিউস। তার বাড়ানো বল জালে পাঠান রদ্রিগো।

এই জয়ে লা লিগার শিরোপা লড়াইয়ে পাঁচ পয়েন্ট ব্যবধানে এগিয়ে গেল কার্লো আনচেলত্তির দল। ২৪ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ৬১, জিরোনার ৫৬।

মন্তব্য করুনঃ