• ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ সকাল ১০:৩০:৩১ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

এলপিএলে তাসকিন-মুস্তাফিজ, অবিক্রীত শান্ত-তামিম-মুশফিক


বুধবার ২২শে মে ২০২৪ দুপুর ১২:৪৭



এলপিএলে তাসকিন-মুস্তাফিজ, অবিক্রীত শান্ত-তামিম-মুশফিক

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

চারদিকে চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। এর মধ্যে গতকাল অনুষ্ঠিত হলো শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলাম। এবারের নিলামে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে দল পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। এই টাইগার বোলারকে ৫০ হাজার ডলারে দলে ভিড়িয়েছে কলম্বো স্ট্রাইকার্স, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৮ লাখ টাকা। 

এছাড়া সরাসরি চুক্তিতে এর আগে আরেক টাইগার পেসার মুস্তাফিজুর রহমানকে নিজেদের ডেরায় নিয়েছে ডাম্বুলা থান্ডার্স। তবে এই বাঁহাতি পেসারকে কত টাকায় দলে নিয়েছে ডাম্বুলা, সে বিষয়ে নিশ্চিত করে জানায়নি ফ্র্যাঞ্চাইজিটি। 

এদিকে লঙ্কা প্রিমিয়ার লিগের গেল আসরে দুর্দান্ত সময় কাটানোর পরও এবারের আসরে দল পায়নি তাওহীদ হূদয়। যদিও ধারণা করা হয়েছিল, গেল আসরে ভালো পারফর্ম করায় তাকে নিয়ে কাড়াকাড়ি করবে ফ্র্যাঞ্চাইজিগুলো। এছাড়া গতকাল নিলামে অবিক্রীত ছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, শরীফুল ইসলাম ও রিশাদ হোসেন। 

অন্যদিকে লঙ্কা প্রিমিয়ার লিগে এবারের আসরের জন্য ড্রাফটে নাম দেননি বাংলাদেশ দলের সবচেয়ে তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বকাপ শেষে আগামী ১ জুলাই থেকে শুরু হবে লঙ্কা প্রিমিয়ার লিগের এবারের আসর। এবারের আসরে অংশগ্রহণ করবে মোট পাঁচটি দল। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ