• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০২:৫১:৪০ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা যা থাকছে


রবিবার ২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৪৭



বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা যা থাকছে

ছবি : সংগৃহীত

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। পর্দা উঠবে ২২তম ফিফা বিশ্বকাপের। কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে থাকছে জমকালো আয়োজন। বাংলাদেশ সময় রাত ৮ টায় শুরু হবে এই অনুষ্ঠান।

‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’র উদ্বোধনী অনুষ্ঠানে সাধারণত আয়োজক দেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরা হয়। ফলে এবার থাকছে মধ্যপ্রাচ্যের দেশ কাতারের আরবীয় সংস্কৃতির প্রদর্শন।

জানা গেছে, কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে গাইবেন যুক্তরাষ্ট্রের শিল্পী লিল ববি। তিনি গাইবেন এবারের বিশ্বকাপের থিম সং ‘দ্য ওয়ার্ল্ড ইজ ইওরস টু টেক’। আর থিম সংয়ের সাথে নাচবেন মরোক্কোর নৃত্যশিল্পী মানাল ও রেহমা। তাদের সঙ্গে থাকবেন বলিউডের নোরা ফাতেহিও।

এছাড়া দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড বিটিএস এবং যুক্তরাজ্যের সঙ্গীতশিল্পী রবি উইলিয়ামস গান গাইবেন এই আসরে। কলম্বিয়ান পপ তারকা শাকিরার গাওয়ার কথা থাকলেও এখনও তা নিশ্চিত নয়।

অনুষ্ঠানে স্থানীয় সঙ্গীত ও নৃত্যশিল্পীদের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। উদ্বোধনী মঞ্চে টুর্নামেন্টের অফিসিয়াল মাসকট লাইবকেও উপস্থিত করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, গাজী টিভি, টি স্পোর্টস ও টফি লাইভ অ্যাপে সরাসরি সম্প্রচার করা হবে এই অনুষ্ঠান। উদ্বোধনী ম্যাচেই মুখোমুখি হবে স্বাগতিক কাতার এবং ইকুয়েডর।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ