• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:১০:১৮ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত সাবিনারা


বুধবার ৯ই নভেম্বর ২০২২ বিকাল ০৫:২৯



সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত সাবিনারা

ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রীর কাছ থেকে সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। বিশেষ করে অধিনায়ক সাবিনা খাতুনের উচ্ছ্বাস যেনো ছাপিয়ে গেছে সবাইকে। সংবর্ধনার পর সাবিনা বলেন, প্রথমবারের মতো খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়ন ট্রফি হাতে গেলাম প্রধানমন্ত্রীর কাছে। এবারের অনুভূতিটা আমার কাছে অন্য রকম।

বুধবার (৯ নভেম্বর) সকালে নিজ কার্যালয়ে সাফজয়ী জাতীয় নারী দলের ফুটবলারদের সংবর্ধনা অনুষ্ঠানে খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে সম্মাননা চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

উচ্ছ্বসিত সাবিনা বলেন, এটা আমার জন্য স্মরণীয় দিন। খেলাপাগল প্রধানমন্ত্রী এর আগেও অনেকবার আমাদের সংবর্ধনা দিয়েছেন। সর্বশেষ যেবার প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম, ওই দলে আমি সহকারী কোচ হিসেবে ছিলাম। কিন্তু, এবারই প্রথমবারের মতো গেলাম খেলোয়াড় হিসেবে। আর, এবার আমার হাতে ছিল চ্যাম্পিয়ন ট্রফি। তা ছাড়া আমি দলের অধিনায়ক। তাই এবারের অনুভূতি সত্যি আমার কাছে অন্য রকম।

সাবিনা আরও বলেন, আমি যখন ওনার হাতে ট্রফিটা তুলে দিচ্ছিলাম, তখন উনি বলেন- আমাদের আরও ভালো খেলতে হবে। আমরা যেনো সবসময় এই আনন্দঘন মুহূর্ত এভাবে ধরে রাখতে পারি।

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে সাবিনা বলেন, যখনই সাফল্য পেয়েছি, তখনই তার কার্যালয়ে ডেকে আমাদের সংবর্ধনা দিয়েছেন। এবারও আমাদের সংবর্ধনা দিলেন। মেয়েরা সবাই খুবই খুশি।

প্রসঙ্গত, সংবর্ধনা অনুষ্ঠানে সাবিনা ছাড়াও দলের অন্য সব খেলোয়াড়ের পরিবারের খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ