• ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে মাঘ ১৪২৯ ভোর ০৫:৫৬:২৩ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

আল নাসরে অভিষেকেই জয়ের দেখা পেলেন রোনালদো


সোমবার ২৩শে জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:০৭



আল নাসরে অভিষেকেই জয়ের দেখা পেলেন রোনালদো

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

অবশেষে সৌদি আরবের পেশাদার লিগে অভিষেক হলো ক্রিস্টিয়ানো রোনালদোর। আল-নাসের ক্লাবের জার্সিতে নিজের প্রথম ম্যাচেই অধিনায়ক হিসেবে মাঠে নেমেছিলেন পর্তুগিজ উইঙ্গার। পুরো ৯০ মিনিট মাঠে থেকে জয় নিয়েই ছেড়েছেন তিনি। 

গতকাল রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল ইত্তিফাকের বিপক্ষে ০-১ গোলে জয় পায় রোনালদোর দল। বিশ্বকাপের পর এই প্রথম প্রতিযোগিতামূলক স্বীকৃত ম্যাচ খেললেন তিনি। ৩৭ বছর বয়সী এই তারকা ফুটবলার ফরাসি কোচ রুডি গার্সিয়ার অধীনে শুরুর একাদশে ছিলেন এবং প্রথম থেকে শেষ পর্যন্ত দলকে উজ্জীবিত করতে মাঠেই কাটান। তবে ম্যাচের একমাত্র গোলটি তার পা থেকে আসেনি। প্রথমার্ধের ৩১তম মিনিটে ব্রাজিলিয়ান ফুটবলার তালিসকার করা ওই গোলে শীর্ষেই আছে ৩৩ পয়েন্ট পাওয়া আল নাসের। 

অবশ্য সৌদি আরবের ফুটবলে আরও আগেই অভিষেক হয়েছে রোনালদোর। কিছুদিন আগে মেসি-নেইমারদের পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে আল নাসের ও আল হিলালের সমন্বিত দলের নেতৃত্ব দেন তিনি। ম্যাচটি ৫-৪ গোলে তার দল হেরে গেলেও জোড়া গোল করে ম্যাচসেরা নির্বাচিত হন রোনালদো। তবে ম্যাচটি অফিসিয়াল ছিল না। ফলে আল ইত্তিফাকের বিপক্ষেই সত্যিকারের অভিষেক হলো তার। 

আল ইত্তিফাকের বিপক্ষে জয় পাওয়ার পর সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন রোনালদো। টুইটারে তিনি লিখেছেন, 'প্রথম ম্যাচ, প্রথম জয়। ভালো খেলেছো ছেলেরা। সমর্থকদের অনেক ধন্যবাদ দারুণভাবে সমর্থন দেওয়ায়। ' লেখার পাশে নীল ও হলুদ রঙের হার্ট ইমোজি দিয়েছেন তিনি, যা আল নাসেরের জার্সির দুই রং। 

এর আগে ২০২২ বিশ্বকাপ চলাকালীন ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বন্ধন ছিন্ন করেন রোনালদো। এরপর বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে তার আলোচনার খবর শোনা গেলেও বিশ্বকাপ শেষে সবাইকে অবাক করে দিয়ে আল নাসেরে যোগ দেন তিনি। প্রতি মৌসুমে প্রায় ২০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে ২০২৫ সালের জুন পর্যন্ত এখানেই খেলবেন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা উইঙ্গার।  

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ