• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:৩৩:২৬ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

নোংরা স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড!


রবিবার ২০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৫৪



নোংরা স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড!

ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়া বিশ্বকাপের হতাশা ভুলে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি নিউজিল্যান্ড-ভারত। শুক্রবার (১৮ নভেম্বর) বৃষ্টিতে ভেসে গেছে সিরিজের প্রথম ম্যাচ। এরমধ্যেই আবার এক নতুন বিতর্কে নিউজিল্যান্ড।

ওয়েলিংটনের স্কাই স্টেডিয়ামে ছিল সিরিজের প্রথম ম্যাচ। কিন্তু সেখানে ধারাভাষ্যকার দলের সদস্য সাবেক কিউই পেসার সাইমন মাঠের পরিবেশ দেখে ক্ষুব্ধ। স্টেডিয়ামের ভেতরে নোংরা নিয়ে পরিবেশের জন্য আয়োকদের বিরুদ্ধে সরব হলেন তিনি।

সাইমনের অভিযোগ, ওই স্টেডিয়ামে চরম অব্যবস্থাপনার কারণে সফরকারী দলের সামনে তাদের সম্মানহানি হচ্ছে।

এ বিষয়ে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন সাইমন। সেখানে নিউজিল্যান্ডের সাবেক এই ক্রিকেটার লিখেন, ‘কমেন্ট্রি বক্সের আসন পরিষ্কার করতে হলো আমাকে, যাতে বিদেশি ধারাভাষ্যকাররা ভালোভাবে বসতে পারেন। কিন্তু খুব লজ্জা লাগছে। বিরক্তিকর পরিবেশ।’

প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ কার্যত ২ ম্যাচের সিরিজে পরিণত হলো। আগামী রোববার (২০ নভেম্বর) বে ওভালে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দুই সেমিফাইনালিস্ট।

পরে মঙ্গলবার (২২ নভেম্বর) নেপিয়ারের ম্যাকলিন পার্কে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষে খেলা হবে ৩টি ওয়ান ডে ম্যাচ। ২৫, ২৭ ও ৩০ নভেম্বর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে অকল্যান্ড, হ্যামিল্টন ও ক্রাইস্টচার্চে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ