• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৩৯:৩৮ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

শরীরে যন্ত্রণা নিয়েই জমজমাট অ্যাকশনে সামান্থা!


মঙ্গলবার ৮ই নভেম্বর ২০২২ দুপুর ০২:১১



শরীরে যন্ত্রণা নিয়েই জমজমাট অ্যাকশনে সামান্থা!

সামান্থা প্রভু

দ্য ফ্যামিলি ম্যান-এর পর প্রথম অ্যাকশন লুকে সামান্থা প্রভু। দক্ষিণী এই স্টার এখন প্যান ইন্ডিয়া স্তরে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন তাঁর অনবদ্য চরিত্রের উপস্থাপনাতে। একের পর এক ভাল ছবির প্রস্তাব এখন তাঁর ঝুলিতে। সম্প্রতি তাঁর একটি পোস্ট গোটা দেশের ভক্তদের চমকে দিয়েছিল। কঠিন রোগে ভুগছেন সামান্তা। তবে খুব বেশিদিনের কথা নয়, যখন রীতিমত লাইট-ক্যামেরা-অ্যাকশনের সামনে দাপটের সঙ্গে অ্যাকশন সিক্যোয়েন্সে বাজিমাত করেছেন তিনি। কেউ আঁচও পায়নি যে তিনি অসুস্থ। সামান্থার এই পরিস্থিতিতে সকলেই দ্রুত আরোগ্য কামনা করলেও সামান্থার লক্ষ্যে এখন আরও জমজমাট অ্যাকশন।

যশোদা ছবিতে সামান্থা প্রভু

সম্প্রতি সামান্থা এই ছবি ও তার অ্যাকশন প্রসঙ্গে জানান, ”আমি সত্যি অ্যাকশন ছবি করতে ভালবাসি। যদিও কখনও ভাবিনি যে আমি অ্যাকশন করার জন্যই প্রস্তাব পাব। যশোদা ছবিতে সব থেকে কঠিন বিষয় ছিল টানটান অ্যাকশন। তবে সত্যি বলছি এই জ্যঁরটা আমার জন্য খুবই চ্যালেঞ্জের। নিজেকে নতুন করে আবিষ্কার করা যায়। আমি ধন্যবাদ জানাব অ্যাকশন ডিরেকটর ইয়ানিককে। (ইয়ানিকের সঙ্গে দ্যা ফ্যামিলি ম্যান-এও কাজ করেছিলেন সামান্থা)।”

যশোদা ছবিতে সামান্থা প্রভু

সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থার আগামী ছবি যশোদা-র ট্রেলার। যা মুহূর্তে সকলের চোখে প্রশংসিত হয়েছে। সারোগেট মা হওয়ার পথ বেছে নিয়েছিলেন সামান্থা। খুব সাধারণ নিম্নমধ্যবিত্ত পরিবার থেকে শুরু হয় গল্প। তবে গল্পের গতি এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পাল্টাতে থাকে সামান্থার দৃষ্টিভঙ্গী। সে বুঝতে পারে সে চক্রান্তের শিকার। বর্তমানে মেডিক্যাল-চক্রের খপ্পরে পড়ে তাঁর নবজাতকের জীবন যেতে পারে। সেখান থেকেই শুরু হয়ে যায় সামান্থার লড়াই। পাল্টে যায় চেনা ছবি। সেকি পারবে সকল মুখ থেকে মুখোশটা খুলে ফেলতে! তাই এখন দেখার। সামান্থা নিজেও এখন তাঁর এই ছবি নিয়ে ভীষণ আশাবাদী। শেষ মুক্তি পাওয়া ছবি গুডবাই খুব একটা সফল ছিল না বক্স অফিসে, ফলে আগামী ছবি ঘিরে এখন তাঁর উত্তেজনার পারদ তুঙ্গে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ