• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:৩৩:৪৬ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

০৪:০৯ পিএম, ১২ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
আওয়ামী লীগ
সারাদেশ
জেলার খবর

মাঠ বড় করতে ভাঙা হলো স্টেডিয়ামের গ্যালারি


শনিবার ১২ই নভেম্বর ২০২২ বিকাল ০৪:০৯



মাঠ বড় করতে ভাঙা হলো স্টেডিয়ামের গ্যালারি

ছবি : সংগৃহীত

যশোরে আওয়ামী লীগের স্মরণকালের বৃহৎ জনসমাবেশ ঘটাতে এরইমধ্যে ব্যাপক প্রস্তুতি শুরু হয়েছে।

আগামী ২৪ নভেম্বরের ওই জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সমাবেশকে কেন্দ্র করে সভাস্থল যশোর শামসুল হুদা স্টেডিয়ামের জায়গা বাড়াতে উত্তর পাশের গ্যালারি ভেঙে ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপাল কলেজ মাঠের সঙ্গে একীভূত করা হয়েছে।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার দিনক্ষণ নির্ধারিত হওয়ার পর জেলা আওয়ামী লীগের নেতারা শামসুল হুদা স্টেডিয়াম ও ঈদগাহ ময়দানকে সম্ভাব্য জনসভাস্থল নির্ধারণ করে। তবে নেতারা স্টেডিয়ামে জনসমাবেশ করতে আগ্রহী। তারই অংশ হিসেবে স্টেডিয়ামের মাঠকে বাড়াতে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যার পর উত্তর পাশের গ্যালারি ভাঙা শুরু হয়। দুই দিনের প্রক্রিয়ায় এখন স্টেডিয়াম ও পাশের আব্দুর রাজ্জাক মিউনিসিপাল কলেজের মাঠ একীভূত হয়েছে। এছাড়া জনসমাবেশ সফল করতে চলছে অন্যসব প্রস্তুতিও।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন জানান, ৫০ বছর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্টেডিয়াম মাঠে জনসভায় বক্তৃতা করেছেন। দীর্ঘ সময় পর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্টেডিয়ামের জনসভায় অংশ নেবেন।

তিনি বলেন, এ জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। স্টেডিয়ামের মাঠ বড় করার পাশাপাশি সমাবেশে আসা জনসাধারণের সার্বিক সুবিধা নিশ্চিত করার উদ্যোগ নেয়া হয়েছে।

এছাড়া বড় পর্দায় সমাবেশ দেখার ব্যবস্থা করা হবে বলেও জানান জেলা আওয়ামী লীগের সভাপতি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ