• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ রাত ১০:৪০:৩৮ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

সাভারে বিদেশী নাগরিকসহ তিন জনের লাশ উদ্ধার


বুধবার ২১শে সেপ্টেম্বর ২০২২ সকাল ১০:৩১



সাভারে বিদেশী নাগরিকসহ তিন জনের লাশ উদ্ধার

লাশ। প্রতীকী ছবি

সাভারে এক বিদেশী নাগরিকসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে এসব লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে, ২০২১ সালে সাভারের বিরুলিয়ার দত্তপাড়া এলাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে মাষ্টাস পাশ করেন ইথিওপিয়ার নাগরিক বেলেতি (৪৭)। পরে তিনি আশুলিয়ার চারাবাগ এলাকায় একটি মেসে রুম ভাড়া নিয়ে একাই বসবাস করতেন। পরে অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে ১৩ আগষ্ট চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে মারা যান। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে। এবিষয়ে সাভার মডেল থানার এস আই সজল খাঁন বলেন তার মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে।

অপরদিকে সাভারের ভাগলপুর থেকে সজল খাঁন নামের (২৪) এক যুবকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। কিভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তদন্ত করছে পুলিশ। এছাড়াও আশুলিয়ার ভাদাইল থেকে অন্তরা নামের (৩০) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুর বিষয়েও তদন্ত চলছে।

পুলিশ এখনো এই তিন জনের হত্যা কান্ডের রহস্য উৎঘাটন বা তাদের নাম পরিচয় জানতে পারেনি বলে জানা গেছে। এর আগে গত দুই দিনে সাভার ও আশুলিয়া থেকে অজ্ঞাত তিন যুবকের লাশ উদ্ধার করেছিলো পুলিশ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ