• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৪:০৫:৩২ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

বিশ্বকাপ মেসিরই প্রাপ্য: পেদ্রি


শনিবার ১২ই নভেম্বর ২০২২ দুপুর ০২:৫১



বিশ্বকাপ মেসিরই প্রাপ্য: পেদ্রি

ছবি : সংগৃহীত

 

দরজায় কড়া নাড়ছে কাতার বিশ্বকাপ। আর মাত্র ৮ দিন বাকি দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ। ইতোমধ্যে আলোচনার তুঙ্গে এবারের আসরে কার হাতে উঠবে বিশ্বকাপের ট্রফি। এরই মাঝে বোমা ফাটালেন স্পেনের তারকা মিডফিল্ডার পেদ্রি। তিনি মনে করেন, এবারের বিশ্বকাপটি শুধু মেসির প্রাপ্য।

সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে পেদ্রি বলেন, আমি মনে করি বিশ্বকাপটা শুধুমাত্র মেসির প্রাপ্য। ফুটবলের এ মহাতারকা এইটা ডিজার্ভ করেন। স্পেন যদি জিততে না পারে তাহলে আমি চাইবো আর্জেন্টিনা যাতে জিতে। মেসি অপ্রতিরোধ্য, তার মধ্যে সবসময়ই গোলের ক্ষুধা থাকে। সাম্প্রতিক সময়ে তার পারফর্ম দেখলেই বুঝতে পারবেন কাতার বিশ্বকাপে তিনি কতটা ভয়ঙ্কর রূপ ধারণ করতে পারেন। তার সতীর্থ খেলোয়াড় হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

এছাড়াও বিশ্বকাপে স্পেনের শক্তিমত্তা সম্পর্কে জানতে চাইলে পেদ্রি বলেন, এটা বলা মুশকিল। আর্জেন্টিনায় লিওনেল মেসির মতো মহাতারকা আমাদের নেই তবে আমাদের শক্ত একটা টিম আছে। আমরা পুরো দল হিসেবে খেলতে চাই। আমাদের দলীয় প্রচেষ্টা চালিয়ে যেতে পারলে ভালো কিছু সম্ভব।

বিশ্বকাপে ফেভারিট দলগুলো সম্পর্কে জানতে চাইলে এ মিডফিল্ডার বলেন, আর্জেন্টিনা, ব্রাজিল দুই দলই অসাধারন। দু’দলেই তারকা সম্পুর্ণ খেলোয়াড় রয়েছে যেটা ম্যাচের অনেক পার্থক্য গড়ে দিতে পারেন।

বিশ্বকাপে স্পেনের লক্ষ্যে সম্পর্কে পেদ্রি জানান, আমি বিশ্বকাপের ফাইনাল খেলার স্বপ্ন দেখি। মেসির আর্জেন্টিনার বিপক্ষে অথবা ফ্রাংকির নেদারল্যান্ডসের বিপক্ষে ফাইনাল খেলার।

বুধবার (২৩ নভেম্বর) কোস্টারিকার বিপক্ষে বিশ্বকাপ অভিযান শুরু করবে ২০১০ সালের বিশ্বচ্যাম্পিয়ন স্পেন।

মন্তব্য করুনঃ