• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা শ্রাবণ ১৪৩১ সন্ধ্যা ০৬:২০:৫১ (16-Jul-2024)
  • - ৩৩° সে:

‘কুফা’ অমিতাভ বচ্চন!


সোমবার ২০শে নভেম্বর ২০২৩ দুপুর ০২:৩৯



‘কুফা’ অমিতাভ বচ্চন!

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

বিশ্বকাপের ১৩ তম আসরে ঘরের মাঠে শিরোপা ছোঁয়া হলো না রোহিত-কোহলিদের। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ উইকেটে হেরেছে তারা। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে লাখো দর্শকের সামনে শিরোপা উল্লাস করে অজিরা। এমন হৃদয়ভাঙা হারের পর এবার আলোচনায় এসেছেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন।

ক্রিকেট নিয়ে অমিতাভ আলোচনায় আসার পেছনে কারণও স্পষ্ট। আলোচনার জন্ম দিয়েছিলেন অমিতাভ নিজেই। গত ১৫ নভেম্বর ভারতের সেমিফাইনাল ম্যাচের দিন ব্যক্তিগত এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) একটি পোস্ট করেন তিনি। তাতে লেখেন, আমি যখন না দেখি, তখন আমরা জিতি। অর্থাৎ তিনি যে সব ম্যাচের খেলা দেখেন না, সে ম্যাচগুলোয় ভারত জয় পায়। আর তিনি দেখলে ম্যাচে হারে ভারত।

এই পোস্টের পর বেশ প্রতিক্রিয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বিগ বসকে ফাইনাল ম্যাচ না দেখার জন্য অনুরোধ করেন।

এক ভারতীয় ভক্ত লেখেন, প্লিজ, ফাইনাল ম্যাচটি দেখবেন না স্যার।

আরেকজন লেখেন, আরেকটি স্যাক্রিফাইজ করেন স্যার এবং ফাইনাল ম্যাচ থেকে দূরে থাকুন। ঘরেই থাকুন বচ্চন সাহেব।

আরেকজন তো অমিতাভকে নির্জন দ্বীপেই নির্বাসনের কথা বলেছেন। তিনি লেখেন, বিশ্বকাপ ফাইনালের দিন তাকে নির্জন দ্বীপে আটকানোর কিছু ব্যবস্থা করা হোক।

এমন হাস্যরসের জেরে গত ১৭ নভেম্বর আরেকটি এক্স পোস্ট করেন অমিতাভ বচ্চন। তার হিন্দি পোস্টটির বাংলা করলে দাঁড়ায়, এখন ভাবছি, যাবো নাকি যাবো না?

তবে রোববারের ম্যাচে ভারত হারার কিছুক্ষণ আগে আরেকটি পোস্ট করেছেন বিগ বস বচ্চন। তিনি লেখেন, ‘কুচ ভি নেহি’। তার এমন পোস্টের পর আবার ভারতের হারের দায় তার ওপরই চাপাচ্ছেন নেটিজেনরা।

এক সমর্থক লিখেছেন, আপনি খেলা দেখেছেন, তাই ভারত হেরেছে। তবে নেটিজেনদের এমন মন্তব্যের পরও ভারতীর খেলোয়াড়দের প্রতি সমর্থন জানিয়েছেন অমিতাভ বচ্চন। চ্যাম্পিয়ন না হতে পারলেও এই দলের প্রতি তার সমর্থন থাকবেন বলে মন্তব্য করেছেন। বলেছেন, তোমরাই সেরা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->