• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:১৪:৫৩ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

ওলিসের দুর্দান্ত ফ্রি কিকে শেষ সময়ে পয়েন্ট হারালো ম্যানইউ


বৃহঃস্পতিবার ১৯শে জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৫৯



ওলিসের দুর্দান্ত ফ্রি কিকে শেষ সময়ে পয়েন্ট হারালো ম্যানইউ

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

সব ধরনের প্রতিযোগিতা মিলে ম্যানচেস্টার ইউনাইটেড টানা ১০ ম্যাচ জেতার স্বাদ পেয়েছিল সেই ২০০৮-০৯ মৌসুমে। সেই স্বাদ আবারও পেতে যাচ্ছিল তারা। 

কিন্তু বাধা হয়ে দাঁড়ালো ক্রিস্টাল প্যালেস। তাদের কাছে শেষ মুহূর্তে হোঁচট খেয়ে টানা ৯ জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হলো রেড ডেভিলদের। সেলহার্স পার্কে প্যালেসের সঙ্গে ১-১ গোলে ড্র করে তারা। তাতে ম্যানচেস্টার সিটিকে টপকানোর সুযোগও হারালো ইউনাইটেড। 

সিটির বিপক্ষে জয়ের ম্যাচ থেকে এদিন তিন পরিবর্তন আনেন কোচ এরিক টেন হাগ। অভিষেক হয় লোনে যোগ দেওয়া ভউট ভেহর্স্টের। তবে ইউনাইটেডকে গোল পেতে অপেক্ষা করা ৪৩ মিনিট পর্যন্ত। ক্রিস্টিয়ান এরিকসেনের পাস থেকে দুর্দান্ত শটে ডেডলক ভাঙেন ব্রুনো ফার্নান্দেস। 

এক গোলে পিছিয়ে থাকলেও দারুণভাবে লড়াই করে প্যালেস। সেই পরিশ্রমের ফল তারা পায় দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে। দুর্দান্ত ফ্রি কিক থেকে স্বাগতিকদের সমতায় ফেরান মাইকেল ওলিস। 

অন্যদিকে হতাশায় মাঠ ছাড়ে ইউনাইটেড। এই ড্রয়ের পর ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তিনেই আছে তারা। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল। আগামী ম্যাচে তাদের বিপক্ষেই মুখোমুখি হবে ইউনাইটেড। তবে এই ম্যাচে কাসেমিরোকে পাচ্ছে না রেড ডেভিলরা। কেননা প্যালেসের বিপক্ষে হলুদ কার্ড দেখেছেন তিনি। মৌসুমে ইতোমধ্যেই পাঁচটি হলুদ কার্ড দেখে ফেলায় আর্সেনালের বিপক্ষে মাঠের বাইরেই থাকতে হচ্ছে এই মিডফিল্ডারকে। 

তবে মৌসুমে প্রথম দেখায় আর্সেনালকে হারানোর সুখস্মৃতি টেনে এনে টেন হাগ বলেন, ‘শেষবার কাসেমিরোকে ছাড়াই আমরা তাদের (আর্সেনাল) হারিয়েছি। এবারও তা করতে হবে আমাদের। ’

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ