• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:১৫:০১ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

০৬:১৯ পিএম, ২১ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
বিএনপি

জঙ্গি নাটক খেলে লাভ হবে না: ফখরুল


সোমবার ২১শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৯



জঙ্গি নাটক খেলে লাভ হবে না: ফখরুল

ছবি : সংগৃহীত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জঙ্গি নাটক খেলে লাভ হবে না। জনগণ এসব এখন বোঝে। জনগণের মনে প্রশ্ন তৈরি হয়েছে এ নিয়ে।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে সমসাময়িক ইস্যু নিয়ে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপি মহাসচিব সরকারের শুভবুদ্ধির উদয়ের কথা বলে সমাবেশ ঘিরে বিভিন্ন হাস্যরস কর্মকাণ্ড থেকে বিরত থাকতে আহ্বান জানান।

ফখরুল বলেন, সরকার বিএনপির সফল সমাবেশগুলো দেখে এতো বেশি ভীত-সন্ত্রস্ত হয়ে গেছে যে, আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গোটা দেশে ত্রাসের রাজত্ব কায়েম করছে। রাতের আঁধারে গ্রেফতার করে মিথ্যা মামলা দেয়া হচ্ছে। বিগত সমাবেশে তা করেছে, সামনের সমাবেশ ঘিরেও এই কাজগুলো করবে। আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ বাহিনী দিয়ে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করছে।

ফখরুল বলেন, ১০ ডিসেম্বরের সমাবেশ ব্যাহত করতে মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করছে সরকার। ২২ অক্টোবর থেকে এখন পর্যন্ত ৯৬টি মামলায় ১০ হাজারের বেশি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, যত মামলা-গ্রেফতার হোক সমাবেশ বন্ধ করা যাবে না। খুন গুম করে জনগণের মুক্তির আন্দোলন বন্ধ করা যাবে না। আগামী মহাসমাবেশগুলো নির্ধারিত স্থানেই হবে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ