• ঢাকা
  • |
  • শুক্রবার ১৮ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:২৬:৪২ (02-Dec-2022)
  • - ৩৩° সে:

সাভারে দুই যুবককে কুপিয়ে জখমের অভিযোগ আর্জেন্টিনা ফ্যানদের বিরুদ্ধে


বুধবার ২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:১৫



সাভারে দুই যুবককে কুপিয়ে জখমের অভিযোগ আর্জেন্টিনা ফ্যানদের বিরুদ্ধে

ছবি : সংগৃহীত

সাভারে ফিফা বিশ্বকাপে সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে দুই যুবককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে কিছু আর্জেটিনা সমর্থকদের বিরুদ্ধে। আহতরা হলেন আল আমিন (১৭) ও মেহেদী (১৬)। তাৎক্ষণিকভাবে হামলাকারীদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভারের বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের বক্তারপুরে একটি দোকানে জমায়েত হয়ে আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখছিল অনেকেই। এ সময় আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে কথা কাটাকাটি শুরু করে কয়েকজন কিশোর। পরে ১০-১৫ জন একত্রিদ হয়ে মেহেদী ও আল আল আমিনের ওপর হামলা করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করা হয় তাদের।

স্থানীয়রা ওই দুই যুবককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কনে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, ছুরিকাহত অবস্থায় দুই কিশোরকে হাসপাতালে আনা হয়। প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দু’জনকেই ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এমন খবর শুনেছি। এখনও কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ