• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৫১:৪৮ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

কোচ আমাকে দলে নাও, আমিও খেলতে চাই: জো বাইডেন


মঙ্গলবার ২২শে নভেম্বর ২০২২ দুপুর ০১:১১



কোচ আমাকে দলে নাও, আমিও খেলতে চাই: জো বাইডেন

ছবি : সংগৃহীত

ওয়েলসের বিরুদ্ধে ম্যাচের আগে, যুক্তরাষ্ট্র দলের খেলোয়াড়দের শুভকামনা জানাতে কোচ গ্রেগ বেরহল্টারকে ফোন করেছিলেন দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন। এ সময়, বেরহল্টারকে বাইডেন বলেন- কোচ আমাকে দলে নাও, আমি খেলতে চাই। খবর আলজাজিরার।

মঙ্গলবার (২২ নভেম্বর) কাতারের আহমেদ বিন আলি স্টেডিয়ামে ওয়েলসের বিরুদ্ধে ম্যাচের আগে দলের খেলোয়াড় ও কোচের সাথে ফোনালাপ হয় বাইডেনের। ফোনালাপের শুরুতেই কোচ বেরহল্টারের উদ্দেশে বাইডেন বলেন, কোচ আমি প্রস্তুত। আমাকে দলে নাও; আমিও খেলতে চাই।

বাইডেন আরও বলেন, আমি জানি যে এবার তোমরা আন্ডারডগ হিসেবে খেলতে গেছো। তবে, আমি মনে করি বিশ্বের সেরা কিছু খেলোয়াড় আমাদের দলেও রয়েছে। তোমরা আমদের দেশকে প্রতিনিধিত্ব করছো, আমি নিশ্চিত যে তোমরা তোমাদের সর্বোচ্চটা দিয়েই খেলবে। তোমরা একে অপরের ওপর ভরসা রাখবে, এবং নিজেদের সর্বোচ্চটা দিয়েই খেলবে। তোমাদের পরিবার, বন্ধুরা এবং সমগ্র দেশ তোমাদের দিকে তাকিয়ে আছে।

এ সময় প্রেসিডেন্টকে ধন্যবাদ জানিয়ে কোচ বেরহল্টার বলেন, আমাদের পুরো দল এই মুহূর্তে আপনাকে শুনছে। আমাদেরকে যেভাবে সাপোর্ট দিয়েছেন তার জন্য আমরা কৃতজ্ঞ।

উত্তরে বাইডেন বলেন, তোমাদের সাথে ওখানে (কাতারে) থাকতে পারলে আমার ভালো লাগতো। তোমরা ভালো করে খেলো, সবাইকে দেখিয়ে দাও। আমি জানি তোমরা পারবে।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ওয়েলসের বিরুদ্ধে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে যুক্তরাষ্ট্র।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ