• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:৫০:২৯ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

স্যান্ডি সাহার নয়া কাণ্ড, এবার বিয়ে করলেন রানু মণ্ডলকে!


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ দুপুর ১২:৫১



স্যান্ডি সাহার নয়া কাণ্ড, এবার বিয়ে করলেন রানু মণ্ডলকে!

ছবি সংগৃহীত

টলিউডে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র মরশুম। তবে সোশ্যাল মিডিয়ায় যাবতীয় চর্চা ‘স্যান্ডি ওয়েডস রানু’ নিয়ে। ফের বিয়ে করেছেন স্যান্ডি সাহা। এবার রানু মণ্ডলের গলায় পরিয়ে দিয়েছেন মালা।

ফেসবুকে ‘বিয়ে’র একাধিক ছবি আপলোড করেছেন স্যান্ডি। যাতে দু’জনের গলায় রজনীগন্ধা ফুলের মালা দেখা যাচ্ছে। স্যান্ডির পরনে রয়েছে টি-শার্ট। আর রানু মণ্ডল পরেছেন লাল নাইটি। কোমরে হাত দিয়ে স্যান্ডির পাশে দাঁড়িয়ে রয়েছেন রানু। একগাল হেসে তাঁর কাঁধে হাত রেখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন স্যান্ডি। ছবির ক্যাপশনে লিখেছেন, “রানুদিকেও বিয়ে করলাম।”

রানু মণ্ডল- স্যান্ডি সাহা

নিছক কৌতুকের ছলেই যে স্যান্ডি-রানুর এই বিয়ে, তা আর বলার অপেক্ষা রাখে না। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছেন। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারেননি রানু। খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরেছেন রানাঘাটের ভাঙা বাড়িতে। যেন পুরনো অন্ধকারে ডুব দিয়েছেন।  অন্যদিকে স্যান্ডি সাহারও সোশ্যাল মিডিয়ায় নানা কীর্তি রয়েছে। কখনও মা উড়ালপুলে উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন, কখনও আবার নানা রূপ নিয়ে ক্যামেরার সামনে চলে আসেন। 

এর আগে অভিনেতা যশ দাশগুপ্তের হাত থেকে সিঁদুর পরেছিলেন স্যান্ডি। কমলা সিঁদুর স্যান্ডির সিঁথিতে পরিয়ে দিয়েছিলেন যশ। সেই ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা লিখেছিলেন, “যশের সঙ্গে বিয়ে করে ফেললাম। আজ থেকে আমি সারাজীবনের জন্য যশের!” গোটা ব্যাপারটা নাকি নুসরত জাহানেরও নজরে পড়েছিল। অবশ্য সেসব এখন অতীত। এখন রানু মণ্ডলের গলায় মালা পরিয়েছেন স্যান্ডি। তাতেই নতুন করে হাসির খোরাক হয়েছে।  কেউ লিখেছেন, “এটাই বাকি ছিল…”, কেউ আবার পালটা মশকরা করে মন্তব্য করেছেন, “ফুলশয্যার ভিডিও চাই।”

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ