• ঢাকা
  • |
  • শুক্রবার ১৮ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৩৫:০৪ (02-Dec-2022)
  • - ৩৩° সে:

বক্স অফিসে ঝড় তুলেছে 'দৃশ্যাম ২'


সোমবার ২১শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭



বক্স অফিসে ঝড় তুলেছে 'দৃশ্যাম ২'

ছবি সংগৃহীত

অজয় দেবগন ও তব্বু অভিনীত 'দৃশম ২' মুক্তির আগেই ছবির প্রচার দর্শকদের মধ্যে যথেষ্ট উৎসাহ তৈরি করেছিল। প্রসঙ্গত, ২০১৫ সালে মুক্তি পাওয়া 'দৃশ্যম' ছবির অসাধারণ গল্প-বুনন এবং টানটান থ্রিলার দর্শকদের যথেষ্ট মুগ্ধ করেছিল। সেই ছবিটির সিক্যুয়াল তৈরি করলেন পরিচালক অভিষেক পাঠক। দৃশ্যম ছবির পরিচালক ছিলেন নিশিকান্ত কামথ। 

চলতি বছরে দু একটা ছবি বাদ দিলে বক্স অফিসে বলিউডের কোন ছবি তেমন সাড়া ফেলতে পারেনি। বলিউডের বক্স অফিসে একের পর এক হতাশা নেমে এসেছে। খুশির খবর এটাই যে বছরের শেষ দিকে এসে 'দৃশ্যাম ২' রীতিমতো বক্স অফিসে ঝড় তুলেছে। মুক্তি প্রথম দিনেই গত শুক্রবার ছবিটি আয় করেছে ১৫.৩৮ কোটি টাকা। দ্বিতীয় দিনে সেই অংক বেড়ে দাঁড়ায় ২২ কোটিতে। সারা ভারতে মোট ৩৩২০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে এই ছবি। অগ্রিম বুকিং এর দিকে নজর রেখে বিশেষজ্ঞ মহল মনে করেছিলেন প্রথম সপ্তাহে এই ছবি ১০০ কোটির দরজায় পৌঁছে যেতে পারে। 

সোশ্যাল মিডিয়া ইতিমধ্যেই রিভিউ ভরে গিয়েছে। যেখানে প্রশংসিত হয়েছে অজয় দেবগন এবং তব্বুর অভিনয়। বক্স অফিসে এই ছবির সাড়া নিয়ে পরিচালক অভিষেক জানিয়েছেন,'থ্রিলার যে শুধু ওয়েব সিরিজ দর্শকদের মণ টানছে এমনটা নয়; 'দৃশ্যম' তার প্রকৃষ্ট উদাহরন। 

মালায়ালাম ভাষার বহুল আলোচিত সিনেমা সিরিজ 'দৃশ্যম'। জিতু জোসেফ পরিচালিত এই সিরিজের প্রথম পার্ট মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। দ্বিতীয় পার্ট মুক্তি পায় ২০২১ সালে। যথেষ্ট জনপ্রিয় হয়েছিল মালায়ালাম ভাষার এই ছবি। এরপরই নিশিকান্ত ২০১৫ সালে 'দৃশ্যম' ছবি হিন্দি ভাষায় রিমেক করেন। অজয় দেবগন,তব্বু অভিনীত ৩৮ কোটি টাকা বাজেটের এই ছবি বক্স অফিসে আয় করেছিল ১১০ কোটি টাকা। চলচ্চিত্রে বিশেষজ্ঞদের মতে'দৃশ্যম ২' বক্স অফিসে মোট ১৫০ কোটিও ছাড়তে পারে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ