• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা শ্রাবণ ১৪৩১ সন্ধ্যা ০৬:২৩:১৯ (16-Jul-2024)
  • - ৩৩° সে:

চমকের বিয়ে সম্পন্ন, দেনমোহর মাত্র ৯ টাকা


শনিবার ২২শে জুন ২০২৪ বিকাল ০৩:০৭



চমকের বিয়ে সম্পন্ন, দেনমোহর মাত্র ৯ টাকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

আগেই সম্পন্ন হয়েছিল বাগদান। এবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। শুক্রবার ২১ জুন ব্যবসায়ী আজমান নাসিরের সঙ্গে নতুন জীবন শুরু করলেন এই অভিনেত্রী। বিয়েতে তার দেনমোহর ধার্য করা হয় মাত্র ৯ টাকা। 

বিয়ের বিষয়টি চমক নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে নিশ্চিত করেন। ফেসবুকের স্টোরিতে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। এরপরই অভিনন্দনে ভাসতে থাকে নতুন এই দম্পতি। বিয়ের আয়োজন হয় ঢাকার একটি মাদ্রাসায়। 

চমকের জন্ম বরিশালে হলেও বেড়ে ওঠা ও পড়াশোনা ঢাকায়। শৈশব থেকেই নাচের তালিম নিয়েছেন তিনি। মা-বাবার ইচ্ছা ছিল মেয়ে ডাক্তার হবে। তাদের সেই সাধও পূরণ করেছেন চমক। মানিকগঞ্জ সরকারি মেডিকেল কলেজ (বর্তমান নাম কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ) থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন। 

তার শোবিজের পথচলা ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হওয়ার মাধ্যমে। কিন্তু এ আসরে তথ্য গোপন করার অভিযোগ উঠেছিল চমকের বিরুদ্ধে। 

তখন গুঞ্জন শোনা যায়, চমক বিবাহিত। ২০১৪ সালের নভেম্বরে বিয়ে করেছেন তিনি। তার স্বামীর নাম খান এইচ কবির। সেসময় তাদের কয়েকটি ছবিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। যদিও চমক দাবি করেছিলেন— ‘ছবির ছেলেটি তার প্রেমিক।’ ওই ঘটনার পর বেশ সমালোচনার মুখে পড়েছিলেন চমক। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->