• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০২:১৬:৪৭ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

কাতারে আর্জেন্টিনার খেলা দেখে উচ্ছসিত আমির খান


শুক্রবার ২রা ডিসেম্বর ২০২২ দুপুর ০১:৫১



কাতারে আর্জেন্টিনার খেলা দেখে উচ্ছসিত আমির খান

ছবি সংগৃহীত

বলিউডের খ্যাতিমান তারকা আমির খান। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য হিট সিনেমা। নিজের অভিনয় দক্ষতা দিয়ে অর্জন করেছেন দর্শক জনপ্রিয়তা। অন্য সবার মতো তিনিও মেতেছেন বিশ্বকাপের উন্মাদনায়। সাপোর্ট করেন আর্জেন্টিনা দলকে। সম্প্রতি সপরিবারে আর্জেন্টিনার খেলা দেখতে কাতার গিয়েছিলেন তিনি। সেখানেই ক্যামেরাবন্দি হলেন এ তারকা। 

মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ১ টায় সাবেক স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদ রাওকে সঙ্গে নিয়ে কাতারের লুসাইল স্টেডিয়ামে খেলা দেখতে যান আমির। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে। খেলা শেষে আবার দেশেও ফিরে গেছেন ‘পিকে’ খ্যাত অভিনেতা। 

ওই ভিডিওতে দেখা গেছে, ভক্ত-অনুরাগীদের সঙ্গে ছবি তুলছিলেন তিনি। সামনে হেঁটে যাচ্ছিলেন কিরণ ও ছেলে আজাদ। তার ছেলের গায়ে জড়ানো ছিল আর্জেন্টিনার পতাকা। ভক্তদের সঙ্গে ছবি তোলা শেষ হলে আবার তাদের সঙ্গে যুক্ত হন আমির। তবে অনেক ভক্তরাই তাকে সপরিবারে কামেরায় তাকিয়ে ছবি তোলার জন্য অনুরোধ করে। 

লুসাইল স্টেডিয়াম থেকে বের হয়েই ভক্তদের সঙ্গে ছবি তোলেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেতা। কোনো ভক্তকেই ফিরিয়ে দেননি তিনি, প্রায় সব ভক্তদের সঙ্গেই হাসিমুখে ছবি তুলেছেন আমির।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ