• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০২:৪৭:৫৮ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

ওমরাহ পালন করছেন শাহরুখ, ভাইরাল ইহরাম পরিহিত ছবি


শুক্রবার ২রা ডিসেম্বর ২০২২ বিকাল ০৩:০৩



ওমরাহ পালন করছেন শাহরুখ, ভাইরাল ইহরাম পরিহিত ছবি

ছবি সংগৃহীত

লন্ডনের পর সৌদি আরবে ‘ডানকি’ সিনেমার শুটিং শেষ করলেন বলিউড সুপারস্টার কিং খান। শুটিং শেষ করে শাহরুখ খান মক্কায় ওমরাহ পালন করেন। এসআরকে-এর কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে, যেখানে অভিনেতাকে পবিত্র শহর মক্কায় প্রার্থনার পোশাকে দেখা গেছে। 

শাহরুখের ফ্যান পেজে পোস্ট করা ছবিগুলোতে মানুষকে অভিনেতাকে ঘিরে দাঁড়াতে দেখা যায়। ওই সময় তিনি সাদা রঙের ইহরামের পোশাক পরিহিত ছিলেন। ছবিগুলো ইন্টারনেটে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতার ভক্তরা তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। 

বুধবার একটি ভিডিও পোস্ট করে ডানকির শুটিংয়ের সময় মনোরম লোকেশন এবং উষ্ণ আতিথেয়তার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রণালয়কে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ খান। 

ভিডিওতে তিনি বলেন, ‘সৌদিতে ডানকির শুটিং শিডিউল শেষ করার চেয়ে সন্তোষজনক আর কিছু নেই। আমাদের এমন দর্শনীয় স্থান এবং উষ্ণ আতিথেয়তা দেওয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমি রাজু স্যার এবং বাকি সহ-অভিনেতা ও কলাকুশলীদের ধন্যবাদ জানাই। আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। সৃষ্টিকর্তা আপনাদের মঙ্গল করুক।’ 

ডানকিতে আরও অভিনয় করেছেন তাপসী পান্নু। এটি ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে৷ ডানকি ছাড়াও এসআরকের পাইপলাইনে ‘পাঠান’ ও ‘জওয়ান’ রয়েছে৷ পাঠান ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ