• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০২:৪৯:১২ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

মা হলেন বিপাশা বসু! সদ্যোজাত শিশুকে কোলে নিয়ে প্রথম ছবি শেয়ার করলেন করন-বিপাশা


শনিবার ১২ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:৪৬



মা হলেন বিপাশা বসু! সদ্যোজাত শিশুকে কোলে নিয়ে প্রথম ছবি শেয়ার করলেন করন-বিপাশা

ছবি সংগৃহীত

ফের বলিউডে সুখবর। আলিয়া ভাটের পর এবার মা হলেন বিপাশা বসু। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

শনিবার (১২ নভেম্বর) কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছ'বছরের মাথায় মা হলেন বিপাশা।

এর আগে চলতি বছরের ১৬ আগস্ট ইনস্টাগ্রামে বেবি বাম্পের দুটি ছবি দিয়ে নিজেই সুখবরটি দিয়েছিলেন বিপাশা। ছবিতে স্পষ্ট ছিল বিপাশার বেবি বাম্প।

অবশেষে করণ-বিপাশার কোলে এল সদ্যোজাত শিশু। সোশ্যাল মিডিয়াতে তাদের এই ছবি তুমুল ভাইরাল হয়েছে। নতুন বাবা এবং মাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের টাইমলাইন জুড়ে উপচে পড়ছে, শুভেচ্ছা বার্তা। সদ্যজাত সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে হাসিমুখে ছবিটি শেয়ার করেছেন তারা। তাদের এই সুখের দিনের ভাগীদার হয়েছেন ভক্তরাও।

ওই সময় অনাগত সন্তানের খবর জানিয়ে ছবির ক্যাপশনে বিপাশা লেখেন, ‘একটি নতুন সময়, একটি নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা আলাদাভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, পরে একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা একটু অন্যায় হয়ে যাচ্ছিল… তাই খুব শিগগিরই আমরা দুই থেকে তিন হচ্ছি। ’ 

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালে বিয়ে করেন তারা। এবারই প্রথমবারের মতো তাদের ঘরে এলো নতুন অতিথি।

সোশ্যাল মিডিয়াতে সন্তান কোলে যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে করণের কোলে ঘুমিয়ে রয়েছে একরত্তি। পরম স্নেহে তাকে দেখছেন করণ। তবে ছবিটি অবশ্য আজকের নয়, ২০১৯ সালে একটি খুদেকে কোলে নিয়ে ছবিটি শেয়ার করেছিলেন তারা। সেই ছবি আরও একবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই শিশুটি করণ-বিপাশার সন্তান নয়। তবে নেটিজেনরা তাদের সন্তানদের মুখ দেখার জন্য এতটাই উদগ্রীব হয়ে আছেন যে পুরনো এই ছবিতেই নেমেছে শুভেচ্ছা বার্তার ঢল।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ