• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:০৯:৪১ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

জায়েদের জাতিসংঘে যাওয়া ছাড়া উপায় নেই: ইলিয়াস কাঞ্চন


মঙ্গলবার ২২শে নভেম্বর ২০২২ দুপুর ০২:২৬



জায়েদের জাতিসংঘে যাওয়া ছাড়া উপায় নেই: ইলিয়াস কাঞ্চন

ছবি সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন নিপুণ আক্তার। হাইকোর্টের রায় স্থগিত করে সোমবার (২১ নভেম্বর) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন ৩ সদস্যের আপিল বেঞ্চ এ রায় দেয়। 

রায় ঘোষণার পরে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় জায়েদ খান বলেন, এটা চূড়ান্ত রায় না। চূড়ান্ত রায় আমার পক্ষেই আসবে। 

এদিকে সুপ্রিম কোর্ট থেকে নিজের পক্ষে রায় পাওয়ার পরে বিকেলে এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিপুণ। সেখানে সংগঠনের সভাপতি ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন উপস্থিত ছিলেন। সেখানে জায়েদ খানের মন্তব্যের বিষয়ে কথা বলেন এই অভিনেতা। 

ইলিয়াস কাঞ্চন বলেন, সর্বোচ্চ আদালতের রায়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণই। এবারও যদি সমাধান না হয় তাহলে জাতিসংঘে যেতে হবে জায়েদকে। 

এছাড়া সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, আপিল বোর্ডে যারা ছিলেন, তারা সবাই নয় মাস আমার সঙ্গে একটা যুদ্ধ করে গেছেন। উচ্চ আদালত সঠিক রায় দিয়েছেন। এ জন্য উচ্চ আদালতের কাছে আমি অনেক অনেক কৃতজ্ঞ। 

এ সময় এফডিসিতে অভিনেত্রী নিপুণের সঙ্গে ইলিয়াস কাঞ্চন ছাড়াও আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন, আরমান, জেসমিন, ডি এ তায়েব এবং শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগের সদস্য সোহানুর রহমান সোহান ও খোরশেদ আলম খশরু।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ