• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৪৮:৫৬ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

পরীমণির ফেসবুক পোস্টে আবারও উত্তাল নেটদুনিয়া!


রবিবার ১৩ই নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:৪২



পরীমণির ফেসবুক পোস্টে আবারও উত্তাল নেটদুনিয়া!

ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বিভিন্ন ইস্যুতে অনুরাগীরা তার সাহসিকতার পরিচয় পেয়েছে। এবার স্বামী রাজের সঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ঘনিষ্ঠতা প্রকাশ্যে এনে তুমুল আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

গত বুধবার (৯ নভেম্বর) মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাসও দিয়েছেন মিম। অন্যদিকে পরীর স্বামী রাজও দিয়েছেন। তবে পরীমণি হঠাৎ করেই রোববার (১৩ নভেম্বর) আবারও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন। এরপর থেকে আবারও নেটদুনিয়া উত্তাল। তবে এবার তার সন্তান রাজ্যকে কোলে নিয়ে পরীর নানার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, আমার খুবই মনে পড়ছে তোমাকে নানাভাই। কেন যে তুমি আমাকে রেখে দূরে থাকতে গেলে। তুমি আমার কাছে না থাকলে, আমার ভালো থাকা সব নষ্ট হয়ে যায়।

সন্তান রাজ্যকে কোলে নিয়ে পরীর নানার একটি ছবি পোস্ট

প্রসঙ্গত, চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। রাজ্যকে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেছিলেন। আপাতত ছেলের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন মা পরী।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ