• ঢাকা
  • |
  • শুক্রবার ১১ই ফাল্গুন ১৪৩০ সকাল ০৯:২১:৪৬ (23-Feb-2024)
  • - ৩৩° সে:

ডিভোর্সের শেষ ধাপে ব্র্যাড পিট-জোলি


রবিবার ১১ই ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০১:১৮



ডিভোর্সের শেষ ধাপে ব্র্যাড পিট-জোলি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

দশ বছর প্রেমের পর এক দশক আগে বিয়ের পিঁড়িতে বসেন হলিউডের প্রভাবশালী তারকা দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। তবে বিয়ের পর থেকেই ভালোবাসার হিসাব-নিকাশ বদলে যেতে শুরু করে। স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে তার এবং শিশুদের প্রতি শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে ২০১৬ সালে বিচ্ছেদের পথে হাঁটেন জোলি। সে সময় থেকে চলছে তাদের আইনি লড়াই। 

সম্প্রতি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট দুজনেই তাদের ফাইন্যান্সিয়াল ডকুমেন্টস জমা দিয়েছেন আদালতে। আইনগত বিচ্ছেদের জন্য এটি ছিল চূড়ান্ত পদক্ষেপগুলোর একটি। 

 শেষ দুই বছরে ব্র্যাড পিট-জোলির আইনি লড়াইয়ে তেমন কোনো অগ্রগতি হয়নি। এ ছাড়া দুই তারকার কাছেই একাধিকবার ফাইন্যান্সিয়াল ডকুমেন্টস চাওয়া হলেও সাড়া মেলেনি। অবশেষে তারা জমা দিলেন। 

 এরই মাঝে সম্পত্তি নিয়ে একে অপরের বিরুদ্ধে আইনি লড়াইয়ে ব্যস্ত ছিলেন উভয়েই। ব্র্যাড ও অ্যাঞ্জেলিনার ছয় সন্তান। ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন বর্তমানে মায়ের সঙ্গেই আছে। সন্তানদের হেফাজত চুক্তি নিয়েও চলছিল আইনি লড়াই। বর্তমানে তারা সবাই মায়ের সঙ্গেই রয়েছে। 

 প্রসঙ্গত, সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। এর পর দীর্ঘ ১০ বছর প্রেমের পর ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। কিন্তু বিয়ের মাত্র দুবছর পর বিচ্ছেদ হয় তাদের। 

মন্তব্য করুনঃ