• ঢাকা
  • |
  • শুক্রবার ১৮ই অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৫৯:৪৯ (02-Dec-2022)
  • - ৩৩° সে:

আমি যেভাবে সন্তানদের বড় করছি, মা-বাবা দেখলে গর্ব বোধ করত: শাহরুখ খান


শনিবার ১২ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:১০



আমি যেভাবে সন্তানদের বড় করছি, মা-বাবা দেখলে গর্ব বোধ করত: শাহরুখ খান

ছবি সংগৃহীত

শাহরুখকে নিয়ে উন্মাদনা শুধু ভারতে নয়, বিদেশের মাটিতেও শাহরুখ পা রাখলেই, ভক্তদের ভিড় উপচে পড়ে। আর বাদশাও অনুরাগীরদের নিরাশ করেন না। সম্প্রতি এরকমটি ঘটল শারজায়। ‘শারজাহ ইন্টারন্যাশনাল বুক ফেয়ার ২০২২’-এ যোগ দান করে শারজাহবাসীর মন কেড়ে নিলেন শাহরুখ। স্টেজে উঠে অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন ব্যক্তিগত জীবনের নানা দিক। এই প্রসঙ্গে নিজের মা-বাবার প্রসঙ্গও তুললেন কিং খান।

‘শারজা বুক ফেয়ারে’ শাহরুখ খান

‘শারজা বুক ফেয়ারে’ শাহরুখ বললেন, ”এখন যদি মা আমাকে দেখে তাহলে প্রথমেই বলবে, তুমি এত রোগা হয়ে গেলে কীভাবে? একটু যত্ন নাও, একটু ওজন বাড়াও। মুখটা একেবারে শুকিয়ে গিয়েছে। গালগুলি কেমন ঢুকে গিয়েছে। একটু বেশি করে খাওয়া দাওয়া করো।” শাহরুখের মুখে এমন কথা শুনে হেসে গড়িয়ে পড়েছেন অনুরাগীরা। তবে শাহরুখ কিন্তু বলেই চললেন। শাহরুখের কথায়, ”বাবা-মা আমার কৃতিত্ব অর্জন দেখলে খুব খুশি হতেন, খুব গর্ব বোধ করতেন। আমি আর গৌরী যেভাবে তিন সন্তানকে মানুষ করেছি, তা দেখলে মা-বাবা খুশিই হতেন। তাঁরা গর্ব বোধ করতেন।”

শাহরুখপুত্র আরিয়ান খান

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান জড়িয়ে পড়ার পর খুবই ভেঙে পড়েছিলেন শাহরুখ। এমনকী, ছবির শুটিং থেকে বিরতি নিয়েছিলেন বহুদিন। তবে এখন দুশ্চিন্তা কেটেছে। শাহরুখ এখন ব্যস্ত তাঁর নতুন দুই ছবি ‘পাঠান’ ও ‘জওয়ানে’র প্রচারে। তবে বলিউডের বাদশা হয়েও তিনি যে এখন নিজের শিকড়কে ভুলে যাননি, তা দেখেই আপ্লুত শাহরুখ ভক্তরা। বয়স তো শুধু সংখ্যামাত্র। ‘পাঠান’ লুকে সেকথা আবারও প্রমাণ করেছেন শাহরুখ খান। একেবারে নিখুঁত এইট প্যাক অ্যাব বলিউড বাদশার শরীর জুড়ে। কোথাও এতটুকু মেদ নেই। ‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন।

 ‘পাঠান’ লুকে শাহরুখ খান

টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন।২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ