• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:০৮:৪২ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

হিরে দিয়ে বলিউড বাদশা শাহরুখের ‘মন্নত’-এর নামফলক!


সোমবার ২১শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:৩৪



হিরে দিয়ে বলিউড বাদশা শাহরুখের ‘মন্নত’-এর নামফলক!

ছবি সংগৃহীত

মুম্বইয়ের ব্যান্ড স্ট্যান্ডে অবস্থিত সাদা বাড়িটাকে দেখতে দেশ-বিদেশ থেকে লোক আসেন। মুম্বই শহরের অন্যতম দর্শনীয় স্থান বলাই যায়। কারণ সে শহরের অটোচালকেরা পর্যটক বুঝতে পারলে সে বাড়ির দর্শন করার জন্য বলবেনই। বাড়ি নাম ‘মন্নত’। বাড়ির মালিক শাহরুখ খান। বলিউডের বাদশার স্বপ্নের মহল। দলে দলে অনুরাগীরা যান, ‘মন্নত’-এর সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। এ বার হঠাৎই বদলে গেল মন্নত-র নামফলক। মরচে ধরা লোহার গেটের একপাশে ছিল স্বর্ণাক্ষরে নামাঙ্কিত শাহরুখের বাড়ির নামফলক। অনুরাগীরা ‘মন্নত’-এর সামনে গিয়ে তাজ্জব! উধাও লোহার গেট, বদলে গেল স্বর্ণাক্ষরে নামাঙ্কিত নামফলকও। সেই জায়গা নিল ‘ডায়মন্ড নামফলক’। বাদশার বাড়ি বলে কথা, হিরের ফলক তো থাকতেই পারে! 

হিরে দিয়ে ‘মন্নত’-এর নামফলক

চলতি মাসের শুরুর দিকে ২৫ লক্ষ টাকা ব্যয় করে নেমপ্লেট বদলে ছিলেন 'বলিউড বাদশা'। কয়েক মাসের মধ্যেই আবার বদলে ফেললেন মন্নতের বাড়ির নেমপ্লেট। জানা গেছে এটি নাকি হীরে দিয়ে তৈরি। সারা বিশ্বে শাহরুখের কোটি কোটি ভক্তদের নিয়ে একটি অফিসিয়াল ফ্যান ক্লাব রয়েছে। সেই ফ্যান ক্লাবের ভেরিফাইড টুইটার একাউন্টে নতুন নেমপ্লেটের ছবি এবং ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানেই জানানো হয়েছে মান্নাদের বাড়ির এই নতুন নেমপ্র্যাকটি হীরে দিয়ে তৈরি হয়েছে। বলিউড বাদশা এ নতুন নেম প্লেটের ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। 

মন্নতের নতুন নামফলক

১৯৯৭ সালে 'ইয়েস বস' ছবির শুটিং কালে সমুদ্র তীরবর্তী এই বাংলোটি বলিউড অভিনেতার মনে ধরে। সেই সময় এটির নাম ছিল 'ভিলা ভিয়েনা'। এক গুজরাটি ব্যবসায়ীর কাছ থেকে পরবর্তীকালে এটি কিনে দেন শাহরুখ। জানা যায় শুরুতে এটি তিনি বিক্রি করতে চাননি। প্রথমে বলিউড বাদশা এটির নাম দিতে চেয়েছিলেন 'জান্নাত'। কিন্তু ২৫ সালে বাড়ির নাম রাখা হয় 'মন্নত'।
বলিউড বাদশা সেই বাড়ির নেমপ্লেটে এখন হীরের চমক।
 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ