• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৪৩:৩৬ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

এমন স্টাইলে ভক্তদের পাগল করে তুললেন অভিনেত্রী দিশা পাটানি


শনিবার ৫ই নভেম্বর ২০২২ দুপুর ০১:০২



এমন স্টাইলে ভক্তদের পাগল করে তুললেন অভিনেত্রী দিশা পাটানি

No Caption

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই অভিনেত্রী হিসেবে এই ইন্ডাস্ট্রিতে তার যাত্রা শুরু হয়েছিল। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

সুন্দরী অভিনেত্রী দিশা পাটানি

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি নিজের সাম্প্রতিক বেশ কিছু লুকের সূত্র ধরেই চর্চিত দিশা পাটানি।

নীল রঙের ব্যাকলেসে দিশা পাটানি

সাম্প্রতিক ভাইরাল হওয়া অভিনেত্রীর লুকে নীল রঙের ব্যাকলেস, হাই ডিপনেক নেটের পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই পোশাকে নিজের টোনড্ বডিও শো-অফ করেছেন তিনি। খোলা চুলে তার চোখে মুখে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট।

দিশা পাটানি

এছাড়াও ডিপ নেক লাইন কাটিং, হাই থাই স্লিটেড ঝকমকে পোশাকেও দেখা মিলেছে অভিনেত্রীর। সাথে মানানসই হিরের অলংকারও ছিল তার পরনে। খোলা চুলে, তার মারকাটারি ফিগার ছিল চোখধাঁধানো। বলাই বাহুল্য, তার প্রতিটি লুকই উষ্ণতা ছড়ায় গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। পারদও চড়ায় ভক্তদের মনে।
 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ