• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৩৮:১৮ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

শাকিবের থেকে উপাহার পাওয়া নিয়ে বুবলীকে খোঁচা দিলেন অপু


মঙ্গলবার ২২শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:৫২



শাকিবের থেকে উপাহার পাওয়া নিয়ে বুবলীকে খোঁচা দিলেন অপু

ছবি সংগৃহীত

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যাকার সম্পর্কটা ইউক্রেন-রাশিয়ার মতো। একে অন্যের ছায়াও মাড়ান না তারা। তবে এবার এক ব্যতিক্রম ঘটনা চোখে পড়ল। নিজের ফেসবুকে বুবলীর নিউজ শেয়ার দিলেন অপু। 

আজ মঙ্গলবার বুবলীর একটি নিউজ লিংক শেয়ার দিয়েছেন অপু। শেয়ারকৃত ওই খবরের শিরোনাম ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল।’ ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি দিয়ে অপু লিখেছেন: ‘কি মজা কি মজা।’ 

কয়েকদিন আগে বুবলীর জন্মদিন ছিল। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এবার জন্মদিনে শাকিব তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। ওই সংবাদটিই শেয়ার দিয়েছেন অপু। 

এ থেকে বোঝা যাচ্ছে বীরের মাকে খোঁচা দিতেই নিউজ শেয়ার দিয়েছেন জয়ের মা। শাকিব উপহার দিয়েছেন বুবলীকে— কথাটি হয়ত বিশ্বাসযোগ্য মনে হয়নি তার কাছে। সেকারণেই নিজের ওয়ালে নিউজটি শেয়ার দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘বিষয়টি হাস্যকর।’ 

অপু-বুবলীর দ্বন্দ্ব মূলত শাকিব খানকে কেন্দ্র করে। অপু-শাকিবের সংসারে শনি হয়ে হানা দিয়েছিলেন বুবলী। কিং খানকে কব্জা করেছিলেন নিজের মুঠোয়। তবে বেশিদিন রাখতে পারেননি। 

কয়েকবছর যেতেই শাকিব-বুবলীর সংসার থেকে উধাও হয়েছে ভালোবাসা। বর্তমানে নাকি বনিবনাও হচ্ছে না তাদের মধ্যে। অনেকে ভাবছেন এ সংসার টিকবে না। ঠিক সেই মুহূর্তে শাকিবের নিকট থেকে এমন উপহার পাওয়ার ঘটনা শুনে বুবলীকে খুঁচিয়ে দিলেন অপু।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ