• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:২৯:০১ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

নিউইয়র্কে একটি অনুষ্ঠানে সবার সামনে স্বামীকে চুমু করলেন প্রিয়াঙ্কা


সোমবার ৭ই নভেম্বর ২০২২ দুপুর ০১:০৯



নিউইয়র্কে একটি অনুষ্ঠানে সবার সামনে স্বামীকে চুমু করলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

ভারতীয় বিনোদন জগতের অন্যতম একজন তারকা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এই মুহূর্তে শুধুমাত্র ভারতীয় সিনেমা জগতের সঙ্গে তিনি যুক্ত হন। হলিউডের বহু সিনেমাতেও তিনি তার অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। তার সঙ্গে, বলিউডের নামি গায়ক এবং অভিনেতা নিক জোনাসের সম্পর্ক সোশ্যাল মিডিয়াতে অতি আলোচিত। সব সময়ই তাদের দুজনকে দেখা যায় একে অপরের সঙ্গে রোমান্স করতে এবং তাদের এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় হয়ে থাকে।

নিক জোনাস- প্রিয়াঙ্কা চোপড়া

দুজনের সম্পর্ক নিয়ে প্রথম দিকে অনেকে ব্যাঙ্গাত্মক মনোভাব প্রকাশ করলেও, পরবর্তীতে নিজের স্মার্টনেস এবং সবকিছুর সাথে নিজের মানিয়ে নেওয়ার ক্ষমতা দেখিয়ে প্রিয়াঙ্কা চোপড়া ভালোভাবেই নিকের সাথে নিজের বিবাহিত জীবন কাটাচ্ছেন। তবে এবারে তাদের দুজনের মধ্যে এমন একটি ঘটনা ঘটেছে, যা নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায় আলোচনা, সমালোচনা। বলতে গেলে এই ঘটনায় আলোচনার থেকে সমালোচনার বহর অনেকটা বেশি। ফলে স্বভাবতই বিষয়টি কারোর নজর এড়ায়নি।

নিউইয়র্কে একটি অনুষ্ঠানে নিক জোনাস- প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী শনিবার নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে একটি বৈশ্বিক নাগরিক সম্মেলনের উদ্যোক্তা হিসেবে উপস্থিত ছিলেন এবং সেখানেই ঘটেছিল এই বিতর্কিত ঘটনাটি। এই অনুষ্ঠানে স্টেজের উপরেই অভিনেত্রীর স্বামী নিক তাকে সর্ব-সম্মুখে চুম্বন করেন। এবং এই পুরো ঘটনাটি সবার সামনে একেবারে লাইভ প্রদর্শিত হয়। আর এই বিষয়টি নিয়েই এখন সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে ব্যাপক আলোচনা সমালোচনা।

নিক জোনাস- প্রিয়াঙ্কা চোপড়া

এভাবে সবার সামনে একে অপরকে চুম্বন করার ঘটনাটি অনেকেই স্বাভাবিকভাবে গ্রহণ করতে পারেননি। অনেকেই বলেছেন, ভারতীয় রীতি রেওয়াজ এবং ভারতীয় সংস্কৃতি একেবারে ভুলে গিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশি কালচারের বশবর্তী হয়ে কিভাবে একজন ভারতীয় মেয়ে সবার সামনে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে পারেন, এটা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। তবে এই বিষয়টা নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না অভিনেত্রী। বরং তিনি ব্যস্ত নিজের পরবর্তী ছবির শুটিং নিয়ে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ