• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:১২:৫২ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

গোপন বিয়ের গুঞ্জনে মুখ খুললেন জয়সুধা কাপুর


সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৩৯



গোপন বিয়ের গুঞ্জনে মুখ খুললেন জয়সুধা কাপুর

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেত্রী জয়সুধা কাপুর। মালায়ালাম, কন্নড়, তামিল-তেলেগু, হিন্দি ভাষার অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। দীর্ঘ চার দশকের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, গোপনে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন ৬৪ বছর বয়েসী এই অভিনেত্রী। 

জয়সুধা কাপুর বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে থাকেন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘বারিসু’। থালাপাতি বিজয় অভিনীত এ সিনেমার প্রচার অনুষ্ঠানেও গিয়েছেন জয়সুধা। আর এসব অনুষ্ঠানে তার সঙ্গে এক ব্যক্তিকে দেখা যায়। মূলত, তারপর থেকেই বাতাসে ভেসে বেড়াচ্ছে জয়সুধার গোপন বিয়ের গুঞ্জন! 

বিয়ে নিয়ে নানা জল্পনা উড়লেও এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন রাজনৈতিক জয়সুধা। এবার একটি তেলেগু টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে বিষয়টি নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। এ গুঞ্জন নিয়ে কথা বলতে গিয়ে শুরুতে হেসে ফেলেন জয়সুধা। 

এরপর বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়ে জয়সুধা বলেন— ‘কয়েক দিন আগে আমার সঙ্গে যাকে হাঁটতে দেখেছেন, তার নাম ফিলিপ রুয়েলস। তিনি আমার স্বামী নন। তিনি একজন আমেরিকান চিত্রপরিচালক। ইন্টারনেটে আমার জীবন সম্পর্কে জেনেছেন, গবেষণা করেছেন। মূলত, তিনি আমার বায়োপিক নির্মাণ করতে চান। আর এজন্য যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন। আর এখানে আমাকে খুব কাছ থেকে পর্যবেক্ষণের জন্য আমার সঙ্গে বিভিন্ন স্থানে যাচ্ছেন।’ 

রাজেন্দ্র প্রসাদ নামে এক ব্যবসায়ীকে প্রথম বিয়ে করেন জয়সুধা। ১৯৮২ সালে এ সংসার ভেঙে যায়। ১৯৮৫ সালে নিতিন কাপুরকে বিয়ে করেন তিনি। এ সংসারে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু ২০১৭ সালে মারা যান জয়সুধার স্বামী নিতিন। তারপর থেকে সিঙ্গেল এই অভিনেত্রী।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ