• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০২:৩৩:৩৮ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

১৩টি কেক কেটে মীমের জন্মদিন উদযাপন


বৃহঃস্পতিবার ১০ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:৫৭



১৩টি কেক কেটে মীমের জন্মদিন উদযাপন

ছবি সংগৃহীত

চিত্রতারকা বিদ্যা সিনহা মীমের জন্য এক বছর আগ পর্যন্ত ১০ নভেম্বর জন্মদিনের কারণে স্পেশাল ছিল। তবে ২০২১ সালে থেকে যুক্ত হয়েছে আরেকটি বিশেষত্ব; তার বাগদান।

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন মীম। তাই এবারের ১০ নভেম্বর এই অভিনেত্রীর জন্য একটু বেশিই স্পেশাল।  

বুধবার (৯ নভেম্বর) একটি অনলাইন প্রতিষ্ঠানের লাইভে অংশ নিয়েছিলেন মীম। সেখান থেকে বাসায় ঢুকেই সারপ্রাইজ পেয়েছেন তিনি। স্বামী সনি পোদ্দার তার জন্য শুধু কেক-উপহার নয়, কাছের মানুষদেরও হাজির করে রেখেছিলেন।

মীম জানান, জন্মদিনে বাবার কাছ থেকে সবার আগে শুভেচ্ছা পেয়েছেন। আর বাসায় ফিরেই চমকে গিয়েছেন তিনি। সেখানে কাছের সব মানুষরা উপস্থিত ছিলেন। সবার উপস্থিতিতে ১৩টি কেক কেটে জন্মদিনের প্রথম প্রথম উদযাপনের করেছেন। এরপর পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন নায়িকা।  

মীম জানিয়েছেন জন্মদিনেও কর্মব্যস্ত থাকছেন তিনি। বর্তমানে বন্দর নগরী চট্টগ্রামে অবস্থান করছেন তিনি। সেখানে সঙ্গে রয়েছে স্বামী সনিও। মূলত একটি বিউটি পার্লার উদ্ভোধনে অংশ নিবেন তিনি। এরপর স্বামীর সঙ্গে চট্টগ্রাম শহর ঘুরবেন।

এদিকে বিশেষ দিনটি উপলক্ষে স্বামী সনি পোদ্দারের সঙ্গে তোলা একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন মীম। সেখানে এই অভিনেত্রী লেখেন, ১০ নভেম্বর আমার জীবনের খুব বিশেষ একটি দিন। আমার জন্মদিন ছাড়াও এই দিনে আমি আমার ভালোবাসার সঙ্গে আংটি বদল করেছি। তোমাকে ভালোবাসি প্রিয়।

সনি পোদ্দারের সঙ্গে মীমের ৬ বছরের সম্পর্ক ছিল। এক বান্ধবীর মাধ্যমে তাদের পরিচয়। তারপর প্রেম। এরপর ২০২১ সালের ১০ নভেম্বর বাগদান সারেন এই অভিনেত্রী। আর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।  

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ