• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০২:৫২:৫৭ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

সাদা শার্ট পরনে সাদা লুঙ্গি! খলনায়কের রূপে ওটিটি প্ল্যাটফর্মে সুনীল শেট্টি


বুধবার ৯ই নভেম্বর ২০২২ দুপুর ০২:১২



সাদা শার্ট পরনে সাদা লুঙ্গি! খলনায়কের রূপে ওটিটি প্ল্যাটফর্মে সুনীল শেট্টি

সুনীল শেট্টি

৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টি। বলিউডের অনেক হিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তবে দীর্ঘদিন তিনি বড়পর্দা থেকে দূরে রয়েছেন। আর সেভাবে অভিনেতাকে বড় পর্দায় অভিনয় করতে দেখা যায়না। সুনীল ভক্তরা অভিনেতাকে আবার সিনেমার পর্দায় দেখতে চাইছিলেন। এবার ভক্তদের অবাক করে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেতা। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে আবার তাঁকে অভিনয় করতে দেখা যাবে। ইতিমধ্যে সিরিজের কিছু ছবি প্রকাশ পেয়েছে। যেখানে অভিনেতাকে একেবারে নতুন লুকে দেখা যাচ্ছে।

সুনীল শেট্টি

বিশ্বের বৃহত্তম বস্তি হলো মুম্বাইয়ের ‘ধারাভি’ (Dharavi)। এই বস্তিতে রাতের অন্ধকারে নানা রকম অনৈতিক কার্যকলাপ চলে। এবার বস্তির এই অন্ধকার দিকটি ফুটে উঠবে নতুন ‘ধারাভি ব্যাঙ্ক‘ সিরিজে। অনেক অজানা গল্প ফুঁটিয়ে তোলা হবে এতে। তবে এর আগেও বলিউডের নানা ছবিতে এমন অন্ধকার জগতের ছবি ফুটে উঠেছে। তাহলে এই ছবির বিশেষত্ব কি? আসলে এই সিরিজের হাত ধরেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন অভিনেতা সুনীল শেট্টি। সিরিজের কিছু ঝলক প্রকাশ পেয়েছে। সেখানে অভিনেতার লুক দেখে ভক্তরা অবাক হয়েছে। একদম নতুন লুকে দেখা যাবে তাঁকে।

সাদা লুঙ্গি ও সাদা শার্টে সুনীল শেট্টি

‘ধারাভি ব্যাঙ্ক ‘ সিরিজে অভিনেতাকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তাঁর চরিত্রের নাম ‘থালাইভান’, যিনি অপরাধ সিন্ডিকেটের রাজা। তিনি একজন দক্ষিণী খলনায়ক হয়েছেন। পোশাকও পড়েছেন দক্ষিণী স্টাইলে। পরনে রয়েছে সাদা লুঙ্গি ও সাদা শার্ট। অন্য অবতার নিয়ে ভক্তদের চমকে দিলেন অভিনেতা। সিরিজটি অ্যাকশন ও টানটান উত্তেজনা মিলিয়ে তৈরি করা হয়েছে। এই সিরিজের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিবেক ওবেরয়। যিনি পুলিশ অফিসার জয়ন্ত গাভাস্কার চরিত্রে অভিনয় করছেন।

সাদা শার্টে সুনীল শেট্টি

সুনীল শেঠির ও বিবেক ওবেরয়ের পাশাপাশি ‘ধারাভি ব্যাংক’ সিরিজে অভিনয় করেছেন, সোনালি কুলকার্নি, লুক কেনি, ফ্রেডি দারুওয়ালা, শান্তি প্রিয়া, সন্তোষ জুভেকার, নাগেশ ভোসলে, সিদ্ধার্থ মেনন, হিতেশ ভোজরাজ, রোহিত পাঠক, জয়বন্ত ওয়াদকর, চিন্ময়, মন্ময়, কাভমিত এবং কাভনম। প্রসঙ্গত, সুনীল শেট্টিকে শেষবার একটি দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। একটি তেলুগু ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। এরপর ইশা দেওয়ালের সঙ্গে ‘ইনভিজ়িবল উওম্যান’ ছবিতেও তিনি কাজ করছেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ