• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:৫৯:২৭ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

বলিউড অভিনেতা হৃতিক রোশন গুরুতর অসুস্থ


রবিবার ১৫ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৫০



বলিউড অভিনেতা হৃতিক রোশন গুরুতর অসুস্থ

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

কিছুদিন আগেই ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিরল রোগ মায়োসাইটিসের খবর প্রকাশ্যে এসেছে। এরপর বলিউড অভিনেতা বরণ ধাওয়ানের বিরল রোগ ভেস্টিবুলার হাইপোফাংশনের খবরও জানা যায়। 

আর এবার বলিউডে গুঞ্জন, কঠিন রোগে আক্রান্ত বলিউডের গ্রিক গড হৃতিক রোশানও। আর এই বিষয়টি জোড়াল হয়েছে মুম্বাইয়ের একটি বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট ক্লিনিকের বাইরে হৃতিককে দেখার পরেই। 

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, রক্তের কোনো জটিল রোগে ভুগছেন হৃতিক। পাপারাজ্জিদের ক্যামেরায় বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট ক্লিনিকের বাইরে লেন্সবন্দি হয়েছেন অভিনেতা। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, হৃতিক হয়তো রুটিন চেকআপের জন্য গিয়েছিলেন। তবে কারো দাবি, রক্ত সংক্রান্ত গুরুতর কোনো অসুখে ভুগছেন হৃতিক। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা। 

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হৃতিক রোশানের রক্ত সংক্রান্ত এই রোগ অনেক দিনের পুরোনো। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘ব্যাং ব্যাং’ সিনেমার শুটিংয়ের সময় মাথায় আঘাত পেয়েছিলেন হৃতিক। আঘাতের ফলে ব্রেনের মস্তিষ্কের অংশে রক্তজমাট বেঁধে যায়। সেই সময় অস্ত্রোপচারও হয়। 

উল্লেখ্য, কিছুদিন আগে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে গিয়ে হৃতিক জানিয়েছিলেন, একটা সময় মানসিক অবসাদে ভুগেছিলেন। হৃতিক বলেন, ‘আমি লড়াই করতাম। আমার মনে হতো আমি যেন মরে যাব। চলচ্চিত্রে অভিনয়ের জন্য আমি তৈরি নই। নানা ধরনের সমস্যার সম্মুখীন হয়েছি। বিক্রম বেদা বক্স অফিসে অসফল হওয়ার পর আমি ভেঙে পড়েছিলাম। প্রায় তিন-চার মাস আমি কোনো ট্রেনিং নিইনি। শরীরও ভালো ছিল না।’ 

এদিকে কিছুদিন আগেই ৪৯ বছর বয়সে পা এই অভিনেতা। তবে দেখে বোঝায় উপায় নেই যে হৃতিকের বয়স পঞ্চাশের দোরগোড়ায়। সুঠাম চেহারায়, দুরন্ত ফিটনেসে হৃতিক এখনও সেই আগের হৃতিক-ই। শোনা যাচ্ছে, চলতি বছরেই প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের গ্রিক গড। যদিও এই খবরে এখনও আনুষ্ঠানিকভাবে সিলমোহর দেননি হৃতিক-সাবা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ