• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:৩৯:০৮ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

বিয়ের পর নতুন রূপে রাখি


বৃহঃস্পতিবার ১৯শে জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:২৯



বিয়ের পর নতুন রূপে রাখি

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

৬ বছরের ছোট প্রেমিক আদিল ডুরানিকে বিয়ে করেছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। কয়েক দিন আগে এ জুটির গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসে। শুরুতে বিয়ের কথা অস্বীকার করেন আদিল। গত ১৬ জানুয়ারি বিয়ের কথা স্বীকার করেন আদিল। এবার রাখি জানালেন, স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে সৌদি আরবে যাবেন তিনি। 

ইনস্ট্যান্ট বলিউড তাদের অফিশিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে মধুচন্দ্রিমা ও ওমরাহ পালনের বিষয়ে কথা বলেন রাখি-আদিল। এ অভিনেত্রী বলেন, ‘ওমরাহ পালন করা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আল্লাহর আশীর্বাদ নিয়ে আমরা নতুন জার্নি শুরু করতে চাই।’ 

মধুচন্দ্রিমার বিষয়ে প্রশ্ন করা হলে রাখি সাওয়ান্ত বলেন, ‘প্রথমে ওমরাহ পালন করতে যাব। একটি সম্পর্ককে সেটেল করার জন্য এটি খুবই জরুরি; এতে কেউ তা ভাঙতে পারে না। আল্লাহ যে সম্পর্কগুলো বেঁধে দেন, তা কেউ ভাঙতে পারেন না।’ এসময় ওমরাহ পালনের জন্য সৌদি যাওয়ার বিষয়ে সম্মতি দেন রাখির বর আদিলও। 

আদিল স্ত্রী হিসেবে স্বীকৃতি দেওয়ার পর হিজাব-বোরকা পরে বাইরে বেরুতে দেখা গেছে রাখিকে। রাখির মা মুম্বাইয়ের একটি ক্যানসার হাসপাতালে ভর্তি রয়েছেন। স্বামী আদিলকে নিয়ে হাসপাতালে গিয়েছেন রাখি। সেসময়ও তার পরনে বোরকা ও হিজাব ছিল। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেটে জানা যায়, সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেছেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। ধারণা করা হচ্ছিল, ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে বিয়ে করেছেন রাখি। এবার ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি পরিষ্কার করলেন রাখি। 

গত বছর আদিলের সঙ্গে পরিচয় হয় রাখির। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি বলেছিলেন— ‘আমার মনে হয় সৃষ্টিকর্তা ওকে আমার কাছে পাঠিয়েছে। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আমি ডিপ্রেশনে ভুগছিলাম। কিছুই ভালো লাগছিল না। এরপরই আদিল আমার জীবনে প্রবেশ করে। প্রথম দেখা হওয়ার এক মাসের মধ্যে আমাকে প্রেমের প্রস্তাব দেয় ও। আমি ওর থেকে ৬ বছরের বড়।’ 

আদিল এমন প্রস্তাব দেবে তার জন্য প্রস্তুত ছিলেন না রাখি। তা উল্লেখ করে তিনি বলেছিলেন, ‘সত্যি বলতে আদিল এভাবে প্রস্তাব দেবে তার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আদিল আমাকে ব্যাখ্যা করেছিলেন, মালাইকা আরোরা-অর্জুন কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের উদাহরণ দিয়ে। ও জানিয়েছে, ও আমাকে ভালোবাসে; আমিও ওর প্রেমে পড়ে গেলাম।’ তবে শুরু থেকেই রাখির সঙ্গে আদিলের সম্পর্ক মেনে নেয়নি আদিলের পরিবার। এ আলাপচারিতায় এ কথাও জানিয়েছিলেন রাখি। 

২০১৯ সালে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। যদিও অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরবর্তীতে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি সাওয়ান্ত।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ