• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০৩:২৫:৪৭ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

কোথায় হারিয়ে গেলেন ঋত্বিকা?


মঙ্গলবার ৬ই ডিসেম্বর ২০২২ দুপুর ০২:৫৯



কোথায় হারিয়ে গেলেন ঋত্বিকা?

ছবি সংগৃহীত

কলকাতার বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। ইতোমধ্যে পর্দায় নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি। মাত্র ১০ বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন এ লাস্যময়ী। 

২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে প্রথম নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা। 

তারপর থেকেই টলিউডের প্রথম সারির সব হিরোর সঙ্গে জুটিবেঁধে কাজ করেছেন বড় পর্দায়। তবে করোনা মহামারিতে কিছুটা বাধাপ্রাপ্ত হয় তার পথচলা। বলা চলে, একেবারে দেখাই মিলছে না অভিনেত্রীর! এতে ভক্ত-অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে কোথায় হারিয়ে গেলেন তিনি? 

অবশেষে হারিয়ে যাওয়ার বিষয়ে মুখ খুলেছেন ঋত্বিকা। তিনি বলেন, যারা বলছেন আমি হারিয়ে গিয়েছি, তাদের কাছে জানতে চাচ্ছি- কলকাতায় আমি যে ধরনের ছবিতে অভিনয় করি, সে ধরনের সিনেমা হচ্ছে কোথায়? বর্তমানে মূলধারার যে অভিনেত্রীরা আছেন, তারা কি খুব বেশি সিনেমার কাজ পাচ্ছেন? 

আমি অভিনয়ে কখনই শোপিস হয়ে থাকতে চাই না। আমার থেকে ১১ বছরের বড় যেসব অভিনেত্রীরা আমাকে তাদের প্রতিযোগী মনে করেন, তারাও কিন্তু এখন অনেক কম কাজ করছেন। সে রকম কাজ আসলে এখন হচ্ছে না, তাই করা হচ্ছে না। তবে ভালো কাজ পেলে অবশ্যই কাজ করবেন বলে জানিয়েছেন ঋত্বিকা। অভিনেত্রী আরও বলেন— বর্তমানে আমি তামিল, তেলুগু সিনেমায় অভিনয়ের কাজে ব্যস্ত আছি। 

উল্লেখ্য, ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘বরবাদ’ দিয়েই বাজিমাত করেন ঋত্বিকা। ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন তিনি। ২০২০ সালে ‘দাগালতি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ঋত্বিকা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ