• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:৩৬:২২ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

অশ্লীল পোশাক পরে ভারতীয় সংষ্কৃতির অপমান, উরফিকে প্রাণে মারার হুমকি!


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ দুপুর ০২:২২



অশ্লীল পোশাক পরে ভারতীয় সংষ্কৃতির অপমান, উরফিকে প্রাণে মারার হুমকি!

ছবি সংগৃহীত

ভারতের লখনউ এর প্রসিদ্ধ মুসলিম পরিবারে ১৯৯৭ সালে জন্মগ্রহন করেন উরফি জাভেদ। ২০১৬ সালে তিনি নাম লেখান অভিনয়তে। কাজ করেছেন বেশ কিছু নামকরা ভারতীয় সিরিয়ালে। অভিনয় করার সময় তিনি যতটা না আলোচনায় ছিলেন, তার থেকে বেশি আলোচনায় আছেন তার পোশাকের ফ্যাশনের কারণে।

উরফি জাভেদের যেন শরীরে কাপড় রাখতেই পছন্দ করেননা। কখনও ক্রিম দিয়ে ঢেকে রাখেন লজ্জা নিবারণের স্থান কখনও নামমাত্র পোশাক পরে নিবারণ করেন লজ্জা। আর এখানেই আপত্তি নেটিজেনদের। তার সাজপোশাক ভুল বার্তা দিচ্ছে নবীনদের।

উরফি জাভেদ

তবে কারও নেতিবাচক মন্তব্যকে পাত্তাই দেনে না এই অভিনেত্রী। আবার শুরু করেন নতুন করে নগ্নতা। এবার এই নগ্ন ফ্যাশনের কারণে উরফি জাভেদকে হুমকি দিয়েছেন ভারতের জনপ্রিয় ইউটিউবার ‘হিন্দুস্তানি ভাউ’। উরফির উদ্দেশে তিনি বলেছেন, ‘তুমি শুধরে যাও নয়তো আমি তোমাকে শুধরে দেবো।’ এই বক্তব্যের মাধ্যমে উরফিকে হুমকি দেওয়া হয়েছে বলেই দাবি করেছেন অভিনেত্রী। 

উরফি জাভেদ

এই হুমকির প্রতিবাদে ইন্সটাগ্রামে উরফি লিখেছেন, ‘‘আপনি যে মানুষকে গালিগালাজ করেন সেটা কি এ দেশের সংস্কৃতি! আপনি যে আমাকে হুমকি দিয়েছেন তাঁর জন্য পুলিশের কাছে যেতে পারি আমি। আপনাকে জেলে ভরতে পারি। জেল খেটে বা নিজের থেকে অর্ধেক বয়সি মেয়েদের ভয় দেখানো, তাঁদের হুমকি দেওয়ার মাধ্যমে আপনি যুবসমাজকে কী সুন্দর একটা বার্তা দিচ্ছেন?’ শুধু হিন্দুস্তানি ভাউ নয়, নগ্নতা ছড়ানোর কারণে নিয়মিত নেটিজেনদের থেকে প্রাণনাশের হুমকি পেয়ে থাকেন অর্ধনগ্ন ফ্যাশনের এই নায়িকা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ