• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:২৬:৫৭ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

নতুন পরিচয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশী


বৃহঃস্পতিবার ৩রা নভেম্বর ২০২২ বিকাল ০৪:০৫



নতুন পরিচয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশী

ফাতিমা তুয যাহরা ঐশী

দুষ্টু পোলাপাইন তোরা মরিসনাতো লাইন….’ সম্প্রতি তুমুল জনপ্রিয় এই গানের গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশী। যিনি গান করে পেয়েছেন জাতীয় পুরস্কারও। এবার এই শিল্পীকে পাওয়া যাবে ডাক্তার হিসেবে। তাও আবার হৃদয়ঘটিত! আর এই সুখবরটি মঙ্গলবার ঐশী নিজেই জানিয়েছেন ।

ফাতিমা তুয যাহরা ঐশী

 

কণ্ঠশিল্পী হিসেবে পরিচিতি পাওয়া ফাতিমা তুয যোহরা ঐশী যোগ দিয়েছেন ডাক্তারি পেশায় । মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে সামাজিকমাধ্যম ফেসবুকে সুখবরটি জানিয়েছেন। এক পোস্টে ঐশী জানান, রাজধানীর বেসরকারি হাসপাতাল শমরিতা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে কার্ডিওলজি বিভাগে যোগ দেন তিনি।

কণ্ঠশিল্পী ঐশী ডাক্তারি পেশায়

 

ফেসবুক পোস্টে ঐশী লেখেন, আলহামদুলিল্লাহ্‌, কার্ডিওলজি বিভাগের কর্মরত চিকিৎসক হিসেবে সিসিইউ এর মেডিক্যাল অফিসার হিসেবে নতুন জীবন শুরু করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। এর আগে এমবিবিএস সম্পন্ন করেছেন ঐশী। ২০১৫-১৬ শিক্ষাবর্ষে রাজধানীর এম এইচ শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন। ২০২১ সালে তার এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশ পায় এবং তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন।

ঐশী ডাক্তারি পেশায়

গানের পাশাপাশি তিনি এবার চিকিৎসা পেশায় নিজেকে যুক্ত রাখছেন। ২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা ঐশীর। ২০১৯ সালে ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া, মায়া রে…’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ