• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:৪৯:১২ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

রাত দিন আলাপ চালায় রাজ-মীম, একা বাচ্চা সামলাই আমি: পরীমণি


শুক্রবার ১১ই নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩২



রাত দিন আলাপ চালায় রাজ-মীম, একা বাচ্চা সামলাই আমি: পরীমণি

ফাইল ফটো

ভালোই চলছিল ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরীর সংসার। ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছিল তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে এসেছে তাদের দাম্পত্য। সঙ্গে নাম জড়িয়েছে বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মীমের। পরীমণি বলেছেন, এখন তোমাদের (রাজ-মীম) ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই।

শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে মীম ও রাজের ইস্যুতে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে এ কথা বলেছেন পরীমণি।

“ফেসবুক স্ট্যাটাসে পরীমণি বলেন, আসেন তা হলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মীম বললো- আমি জেলাসি করলাম তোমার সঙ্গে! এটা ১০ জন আননোন লোকে বলতেই পারে; কিন্তু তুমি কী করে এটি বলো? যেখানে পরাণ রিলিজের পর সবখানে আমি বলে আসছি- রাজের সঙ্গে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটি তোমরাও চাও। তোমার মাও সেদিন আমাদের লিভিংরুমে আমার সঙ্গে এ নিয়ে কতো কথা বললেন। এই তো সেদিন ইনফিনিটি সিজন-২ এর জন্য তোমাকে নক দিলাম আমি। কী করে ভুলে গেলিরে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম- রাজ আর মীমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই”।

মীমের উদ্দেশে পরীমণি লেখেন, কিন্তু বিশ্বাস কর ভাই মীম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ- সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হলো রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই- এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত-দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাতের ফোনালাপ আমার সত্যিই সমস্যা করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ