• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৫:৪৩:২২ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

সাত বছর পরে এখন কেমন দেখতে হয়েছে বজরঙ্গি ভাইজান এর মুন্নি?


শনিবার ৫ই নভেম্বর ২০২২ দুপুর ০১:২২



সাত বছর পরে এখন কেমন দেখতে হয়েছে বজরঙ্গি ভাইজান এর মুন্নি?

No Caption

সালমান খানের সুপারহিট সিনেমা বাজরাঙ্গি ভাইজান এর কথা তো আপনার অবশ্যই মনে থাকবে। সেই সিনেমায় মুন্নির ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী হরশালী মালহোত্রা। আজকেও তিনি নেট পাড়ায় তুমুল ভাবে আলোচিত তার এই চরিত্রের জন্য। রাতারাতি তারকা হয়ে উঠেছিলেন তিনি তার এই চরিত্রের কারণে। মাত্র ৭ বছর বয়সে মুন্নী চরিত্রে অভিনয় করলেও তার অভিনয়ের মধ্যে প্রথম থেকেই একটা ধার লক্ষ্য করেছিলেন দর্শকরা। মুন্নী চরিত্রে তার অভিনয় এতটাই প্রশংসিত হয়েছিল যে সালমান খানের থেকেও এই ছবির জন্য তাকে বেশি মানুষ চিনে থাকে।

হরশালী মালহোত্রা

বর্তমানে ২০২২ সালে তিনি ১৪ বছর বয়সী হয়েছেন। তবে এখন কিন্তু আপনি তাকে দেখলে একেবারেই চিনতে পারবেন না। এই সাত বছরে কিন্তু মুন্নির লুক একেবারেই পাল্টে গিয়েছে এবং এই মুহূর্তে তিনি তার এই নতুন রূপের জন্য দারুন প্রশংসাও কুড়িয়েছেন সকলের কাছ থেকে। দেখতে তিনি এখনো সেরকমই মিষ্টি কিন্তু, আগের থেকে তার রূপের অনেক পরিবর্তন এসেছে। আপনি কি জানেন দীর্ঘ সাত বছর পরে মুন্নি এখন কি রকম দেখতে হয়েছেন?

সালমান খান- হরশালী মালহোত্রা

এখন কিন্তু হর্ষালি আর আগের সেই ছোট্ট মুন্নি নেই। তিনি এখন অনেকটাই পরিণত হয়ে উঠেছেন। Instagram এও তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন এবং মাঝেমধ্যেই তার একাউন্টে তিনি নানা রকমের রিল ভিডিও এবং নিজের লেটেস্ট ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন। কিছুদিন আগে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তিনি একটি লাল রঙের সালোয়ার পরে দিওয়ালি সেলিব্রেট করছিলেন। সেই ছবিতে তাকে লাগছিল অসাধারণ সুন্দরী। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে। তার সাথেই জনপ্রিয় হয়েছেন মুন্নি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ