• ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ সকাল ১০:১৯:০৯ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

'চ্যানেল এস' এর শুভ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি


মঙ্গলবার ১১ই জুন ২০২৪ রাত ০৯:১৬



'চ্যানেল এস' এর শুভ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি

No Caption

চ্যানেল এস ডেস্ক: 

দেশের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে যুক্ত হচ্ছে নতুন একটি নাম। ‘সব কথা সবার কথা’, এই স্লোগানে ১২ জুন বুধবার থেকে বাণিজ্যিক সম্প্রচারে আসছে সংবাদ ও বিনোদন ভিত্তিক গণমাধ্যম ‘চ্যানেল এস’। 

দেশের প্রথম AI প্রযুক্তি সম্বলিত ‘ULTRA HD’ টেলিভিশন ‘চ্যানেল এস’। সন্ধায় জাতীয় প্রেসক্লাবে চ্যানেল এস এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. শাহাবুদ্দিন। এর মধ্য দিয়ে সম্প্রচার মাধ্যমে যুক্ত হচ্ছে নতুন মাইলফলক।

চ্যানেল এস এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুজিত চক্রবর্তী জানিয়েছেন, এ গণমাধ্যম কথা বলবে গণমানুষের হয়ে, সমুন্নত রাখবে মুক্তিযুদ্ধের চেতনা। দেশ-বিদেশে উজ্জ্বল করবে দেশের ভাবমূতি। একই সঙ্গে দেশবাসীকে উপহার দেবে দায়িত্বশীল সাংবাদিকতা এবং সুস্থ্য বিনোদন। 

সন্ধায় জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হবে মূল আয়োজন। এরপর মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হবে। স্বাগত বক্তব্য রাখবেন চ্যানেল এস এর ব্যবস্থাপনা পরিচালক সুজিত চক্রবর্তী। এরপর লোগো উন্মোচন ও প্রমো প্রদর্শন শেষে বক্তব্য রাখবেন আমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চ্যানেল এস এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা।

রাত আটটা ১০ মিনিটে রাষ্ট্রপতির উদ্বোধনী ঘোষণার পর কেক কাটা হবে। সবশেষে অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক পরিবেশনা। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ