• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:০২:৩৬ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

চূড়ান্ত বিজয় আমারই হবে: জায়েদ খান


সোমবার ২১শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:১১



চূড়ান্ত বিজয় আমারই হবে: জায়েদ খান

ছবি সংগৃহীত

চলতি বছরের ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পরে সাধারণ সম্পাদকের রায় নিয়ে দুই প্রার্থী চিত্রনায়ক জায়েদ খান ও অভিনেত্রী নিপুণ আক্তার আদালতে যায়। এবার সমিতির নির্বাচনে অভিনেতা জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে ঘোষণা দেয়া হাইকোর্টের রায় স্থগিত করেছে আপিল বিভাগ। 

এছাড়া আদালত হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করেছেন আদালত। অভিনেত্রীর পক্ষে এ রায়ের পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন জায়েদ খান। তিনি গণমাধ্যমকে বলেন, নিপুণের রায়ের ব্যাপারটি যেভাবে ছড়ানো হচ্ছে তা কিন্তু তেমন না। আদালত তার লিভ টু আপিল গ্রহণ করেছেন। তবে এই রায় চূড়ান্ত নয়। 

অভিনেতা আরও বলেন, পূর্ণাঙ্গ বেঞ্চের শুনানি হবে। সে জন্য প্রস্তুতি নিচ্ছি। শুনানিতে রায় আমার পক্ষে আসবে। কেননা, আমি ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদক। 

এর আগে গত ২৮ জানুয়ারি ভোটগ্রহণ হওয়ার পরে ফলাফলে সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খানকে জয়ী ঘোষণা করা হয়। পরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ নির্বাচনে অনিয়মের অভিযোগ করেন আপিল বোর্ডের কাছে। আপিল বোর্ড এ বিষয়ে সমাজসেবা অধিদপ্তরে চিঠি পাঠায়। সেই প্রেক্ষিতে গত ২ ফেব্রুয়ারি অধিদপ্তর এক চিঠিতে জানায়, এ বিষয়ে সিদ্ধান্ত নেবে আপিল বোর্ড। 

গত ৫ ফেব্রুয়ারি আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে সংগঠনের সাধারণ সম্পাদক ঘোষণা করে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ