• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০৩:৪২:২৫ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

সাতপাকে বাঁধা পড়লেন টলি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য


শুক্রবার ৯ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৩:৫০



সাতপাকে বাঁধা পড়লেন টলি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য

ছবি সংগৃহীত

টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও একাধিক বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিপাড়া। টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ। অবশেষে অপেক্ষার অবসান। দীর্ঘদিনের প্রেমিক তূর্য সেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন টলি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। 

কবে বিয়ের পিঁড়িতে বসছেন তা নিয়ে বেশ অনেকদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। অনুরাগীদের সুখবর দিলেন রোশনি। রোশনি ভট্টাচার্য ওরফে সকলের প্রিয় জগদম্বা প্রেমিক তূর্যর সঙ্গে অনেকদিন ধরে সম্পর্কে ছিলেন। অবশেষে সামাজিকভাবে অনুষ্ঠানের করই বিয়ের পিঁড়িতে বসলেন রোশনি। যদিও খাতায় কলমে অনেকদিন আগেই বিয়েটা সেরে নিয়েছিলেন রোশনি। সেপ্টেম্বরেই সকলকে চমকে দিয়ে বিয়ের ঘোষণা সেরেছিলেন রোশনি ভট্টাচার্য। দুর্গাষ্টমীর দিন আইনি বিয়ে সেরে ফেলেছিলেন রোশনি ভট্টাচার্য। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন রোশনি ভট্টাচার্য। গোলাপি বোনারসি , গা ভর্তি সোনার গয়না, নাকে নথ, মাথায় টায়রা, মুকুট পরে সেজেছিলেন রোশনি। অন্যদিকে তূর্যকেও গরদের পাঞ্জাবি পরে খাঁটি বাঙালি সাজে দেখা দিয়েছে। পুরোপুরি বাঙালি নিয়ম মেনে মালাবদল, সিঁদুরদান করে বিয়ে করেছেন রোশনি। বিয়ের পর হাসিমুখে পোজ দিয়েছেন নববধূ। টলিপাড়ার ইন্ডাস্ট্রির অনেকেই উপস্থিত ছিলেন বিয়েতে। কলকাতা শহরের বিলাসবহুল রিসর্টে বসেছিল বিয়ের আসর। টলি তারকারা ছাড়াও জমজমাট বিয়েতে উপস্থিত ছিলেন রোশনির ঘনিষ্ঠ বন্ধু সোমাশ্রী ভট্টাচার্য। 

সারা রাত ধরে জমজমাট খাওয়া-দাওয়া,আনন্দ, মজা করেই কাটিয়েছে সকলে। কিছুদিন আগেই রেজিস্ট্রি ও এনগেজমেন্ট সেরেছিলেন রোশনি ভট্টাচার্য। সামনেই চারহাত এক হওয়ার কথা ছিল। নতুন জীবন শুরু করার আগে সাময়িকভাবে বিরতিও নিয়েছিলেন রোশনি। সামাজিক বিয়ের আগে অভিনেত্রীর পরিবারে বড় দুর্ঘটনা ঘটে গিয়েছিল। আইনি বিয়ে সারার পরেই আকস্মিক ভাবে প্রয়াত হয়েছিলেন অভিনেত্রীর শ্বশুরমশাই। তারপরেই বিয়ে পিছিয়ে গিয়েছিল। 

গত বছর অক্টোবর মাসেই তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সারেন রোশনি ভট্টাচার্য। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই আইনি বিবাহ সেরেছিলেন রোশনি । এবং চলতি বছরেই সামাজিক মতে বিয়ে সারতে চলেছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। তারপরই প্রেমের কাহিনি ধারাবাহিকে অভিনয়। 

এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আলোয় ভুবন ধারাবাহিকের অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন এবং রাসমণি-তে তার অভিনয় সমালোচক মহলেও প্রশংসা কুড়িয়েছেন রোশনি। এবার বিয়ের পর রোশনির রূপোলি পর্দায় ফেরার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ