• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৪১:৫৪ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

রণবীর-আলিয়ার মেয়ের নাম প্রকাশ্যে!


সোমবার ৭ই নভেম্বর ২০২২ বিকাল ০৪:৫৯



রণবীর-আলিয়ার মেয়ের নাম প্রকাশ্যে!

আলিয়া ভট্ট- রণবীর কপূর

রবিবার অপরাহ্নে এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া ভট্ট। চলতি বছর এপ্রিল মাসে অভিনেতা রণবীর কপূরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া। তার পর জুন মাসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। ৬ নভেম্বর কন্যাসন্তানের পিতা-মাতা হন আলিয়া-রণবীর। নতুন সদস্যের আগমনে খুশির হাওয়ার কপূর ও ভট্ট খানদানে। কিন্তু আলিয়ার কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নতুন জল্পনা শুরু হয়েছে। একরত্তির নাম কী হতে চলেছে! তার আভাস আলিয়া বেশ কয়েকবার নিজেই দিয়েছিলেন।

রণবীর-আলিয়া

প্রায় সাড়ে চার বছর আগে ‘গল্লি বয়’ ছবির প্রচারের সময়, রণবীর সিংহের সঙ্গে একটি রিয়্যালিটি শো-এর মঞ্চে যান অভিনেত্রী। সেখানে এক খুদে প্রতিযোগীকে তাঁর নামের বানান বলতে বললে, সেই খুদে আলমা সম্বোধন করে আলিয়াকে। সেই সময় মজার ছলেই আলিয়া বলেন, ‘‘আমার মেয়ে হলে আমি এই নামটা রাখব।’’ তার পর সময় বদলেছে, রণবীরের প্রেমে পড়েছেন আলিয়া। ২০২০ সাল থেকেই তাঁদের বিয়ের খবর শোনা যাচ্ছিল বিভিন্ন মহলে। তারও বছর খানেক পরে গঙ্গুবাঈ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তাঁর ও রণবীর কপূরের মেয়ে হলে তিনি ‘আইরা’ নাম রাখবেন। আলিয়া সেই সময় জানান, এই নামটি তাঁর পছন্দ। অভিনেত্রীর কথা অনুযায়ী, এই নামটি তাঁর রণবীর কপূরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। আলিয়া ও রণবীর দুজনেই বিভিন্ন সময় জানিয়েছিলেন তাঁদের কন্যাসন্তান পছন্দ। আলিয়ার পুরনো এই সাক্ষাৎকার পুনরায় ভাইরাল হচ্ছে নেটপাড়ায়।

আলিয়া ভট্ট- রণবীর কপূর

কিন্তু ‘আইরা’ নামের মানে কী জানেন? এই নামের মানে, যে শ্রদ্ধেয়। এ বার দেখার, রণবীর-আলিয়া তাঁদের মেয়ের নাম আইরা রাখেন! না কি নতুন কোনও নাম দেওয়া হয় খুদে অতিথিকে। রবিবার হাসপাতাল থেকে বেরোনোর সময় আলিয়ার শারীরিক অবস্থার খবরও দেন শাশুড়ি মা নীতু কপূর। জানান, আলিয়া একদম ফিট। ভাল আছে। সব কিছু ভাল ভাবে হয়েছে। এখন অপেক্ষা খুদে অতিথির ‘বাস্তু’-তে প্রবেশের।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ