• ঢাকা
  • |
  • শুক্রবার ১১ই ফাল্গুন ১৪৩০ সকাল ১০:৩৯:২৪ (23-Feb-2024)
  • - ৩৩° সে:

আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাকে বহিষ্কার


শনিবার ১০ই ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০১:২১



আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

কুড়িগ্রামে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় সদর উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভীর কবির চৌধুরী বিন্দুকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

শুক্রবার (৯ জানুয়ারি) রাতে বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক বারেক হোসাইন আপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে স্থায়ী বহিষ্কারের আদেশ প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। 

এর আগে কুড়িগ্রাম জেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহানের মৃত্যুর ঘটনায় শোক ও ঘটনার কারণ উদঘাটন করে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রেজভীর কবির চৌধুরী বিন্দুকে (সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ সদর উপজেলা কুড়িগ্রাম) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো। 

বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করে কু‌ড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্তকে স্বাগত জানাই। শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কাজ যেই করুক তাদের এই সংগঠনে ঠাঁই নেই। আমরা রেজভীর কবির চৌধুরী বিন্দুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের চিঠি কেন্দ্র থেকে পেয়েছি। 

এদিকে কুড়িগ্রামে পরিবহন ব্যবসায়ী ও পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহানকে পিটিয়ে হত্যার অভিযোগে শুক্রবার রাতেই সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভীর কবির চৌধুরী বিন্দুকে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। 

মন্তব্য করুনঃ