• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৫১:৪৭ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

আর্জেন্টিনার সমর্থন বাদ দিতে দুধ দিয়ে গোসল করলেন যুবক


বুধবার ২৩শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৫০



আর্জেন্টিনার সমর্থন বাদ দিতে দুধ দিয়ে গোসল করলেন যুবক

ছবি : সংগৃহীত

সৌদি আরবের সাথে আর্জেন্টিনার পরাজয়ের ফলে দুধ দিয়ে গোসল করে সমর্থন বাদ দিয়েছেন কুড়িগ্রামের এক আর্জেন্টিনা সমর্থক। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৮টার দিকে কুড়িগ্রাম পৌর এলাকার সিএন্ডবি ঘাটে শত শত মানুষের সামনে গোসল করেন আশিকুর রহমান নামের ওই সমর্থক। সে রাজারহাট উপজেলার মীর ইসমাঈল সরকারি কলেজের বাণিজ্য বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র।

আশিকুর রহমান বলেন, আমি যখন থেকে খেলা বুঝি তখন থেকেই আর্জেন্টিনার সমর্থন করি। আমার জন্মের আগে থেকে আর্জেন্টিনা কাপ পায় না। সৌদি আরবের সাথে হেরে যাওয়ায় মনের দুঃখে প্রায় দুই লিটার দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সাপোর্ট করা বাদ দিয়েছি। ভাইরাল হওয়ার জন্য নয়। মনের আবেগ আর ভালোবাসা থেকে এমনটি করেছি।

আশিকের বন্ধু ব্রাজিল সমর্থক রোকনুজ্জামান রকি বলেন, ম্যাচের আগে আশিকের সাথে কথা হয়। সে জানায়, আর্জেন্টিনা হারলে সাপোর্ট বাদ দিবে। পরে খেলা শেষে আমি ২ কেজি দুধ এনে দেই। তাই দিয়ে আশিক গোসল করে এবং আর্জেন্টিনার সাপোর্ট বাদ দেয়। সেটা মজার ছলে ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেই।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান বলেন, আবেগতাড়িত অনেকেই অনেক কিছু করে থাকে। বিশ্বকাপ খেলা নিয়ে অতিরঞ্জিত না হয়ে খেলাকে উপভোগ করার মানসিকতা তৈরি করা প্রয়োজন। খেলাকে কেন্দ্র করে অপ্রীতিকর কোনো ঘটনা যেন না ঘটে সেদিকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ