• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৩২:১৮ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

০২:১৯ পিএম, ২১ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
সারাদেশ
জেলার খবর

বড় ভাই-ভাতিজার লাঠির আঘাতে প্রাণ গেল বৃদ্ধের


সোমবার ২১শে নভেম্বর ২০২২ দুপুর ০২:১৯



বড় ভাই-ভাতিজার লাঠির আঘাতে প্রাণ গেল বৃদ্ধের

ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বড় ভাই ও ভাতিজাদের লাঠির আঘাতে আজিজুল হক (৬০) নামে এক বৃদ্ধ খুন হওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের পূর্বদিকে চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের দুই ভাই আজিজুল হক (৬০) ও ফজল হক (৬৫) পাশাপাশি দুটি বাড়িতে বসবাস করেন। তিন দিন আগে ছোট ভাই আজিজুল হকের বাড়ি থেকে ৩৭ হাজার টাকা হারিয়ে যায়। বড় ভাই ফজল হক অথবা তার দুই ছেলেরা টাকা নিয়েছে বলে দাবি করেন আজিজুল হক।

সোমবার সকালের দিকে আজিজুল তার নিজের ধানক্ষেতে কাজ করতে গেলে ফজল হক তার স্ত্রী, দুই ছেলে সোহেল (৩৫), রতন (২৪) এবং পুত্রবধূসহ জমিতেই তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে ঘটনাস্থলেই আজিজুল মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লিটন মিয়া বলেন, ‘টাকা নিয়ে পারিবারিক বিরোধ বলে জানতে পেরেছি। সকালে ধান কাটা অবস্থায় আজিজুলকে মারধর করে বড় ভাইয়ের পরিবার। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান বলে শুনেছি। পরে পুলিশ গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে।’

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহের সুরতহাল করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ