• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ১০:৩৫:৫৬ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

‘মানসিকভাবে অসুস্থ’ শুনে রেগে গেলেন শ্রুতি হাসান


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:১৯



‘মানসিকভাবে অসুস্থ’ শুনে রেগে গেলেন শ্রুতি হাসান

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বলিউড অভিনেত্রী শ্রুতি হাসানের সময়টা ভাল যাচ্ছে না। মাঝেমধ্যেই গুজবের শিকার হচ্ছেন অভিনেত্রী! এবারেও তাই হল। হয়েছিল জ্বর। রটল অন্য কিছু। তেলুগু ‘ওয়াল্টেয়ার ভিরায়া’ ছবিটির একটি অনুষ্ঠান ছিল। 

নিজের ছবির অনুষ্ঠানে শ্রুতির অনুপস্থিতি তৈরি করেছে বিস্তর বিতর্ক। অনুষ্ঠানে কেন এলেন না কমল হাসানের কন্যা? সেই নিয়ে তৈরি হয়েছে নানা জল্পনা। এই নিয়ে অনেকের মন্তব্য ছিল, মানসিক কোনও সমস্যার জন্যই নাকি শ্রুতিকে দেখা যায়নি। 

আর এই কথা শুনেই রেগে গেলেন শ্রুতি হাসান। ইনস্টাগ্রামে রীতিমতো নিজের ক্ষোভ উগরে দিয়ে শ্রুতি লেখেন, “মানসিক স্বাস্থ্য নিয়ে ভুল খবর রটানো নতুন নয়। তবে আমি সব সময়ই মানসিক সুস্বাস্থ্যের দিকে জোর দিই। তার অন্যথা হবে না কখনও। কিন্তু যারা এই নিয়ে মিথ্যা রটাচ্ছেন তাদের জানিয়ে রাখি, আমার জ্বর হয়েছিল। আর তেমন কিছু হয়নি।” 

১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে এই ছবি। প্রসঙ্গত, শ্রুতি আপাতত রয়েছেন নিজের খুশির জগতে। প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে বদলে গিয়েছে তার জীবন। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রুতি জানান, শান্তনু শুধু প্রেমিক নন, তার সবচেয়ে ভাল বন্ধু।  

সম্পর্কে থেকে বোঝাপড়া আরও গভীর হয়েছে দুইজনের। শ্রুতির কথায়, “ভাল মানুষের সংস্পর্শে ইতিবাচক বদল আসে শুনেছিলাম। এখন নিজের জীবন দিয়ে বুঝি। শান্তনুর জন্যই আমি এত শান্ত আর দয়ালু হয়ে উঠেছি। আগে অসহিষ্ণু ছিলাম।”

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ